বাঁশখালী উপকূলীয় পাবলিক লাইব্রেরিতে সালফি পাবলিকেশন্সের বই উপহার

BanshkhaliTimes

দেশের খ্যাতনামা সৃজনশীল প্রকাশনা প্রতিষ্ঠান সালফি পাবলিকেশনের পক্ষ থেকে বাঁশখালীর ছনুয়া উপকূলীয় পাবলিক লাইব্রেরিতে শতাধিক বই উপহার দেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে নগরীর চকবাজার অফিসে সালফি পাবলিকেশন্সের সত্ত্বাধিকারী মিনহাজুল ইসলাম মাসুম বইগুলো গ্রন্থাগারের সভাপতি সাঈফী আনোয়ারুল আজিমের হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, তরুণ লেখক ও সাংবাদিক তাফহীমুল ইসলাম।

বই প্রদানকালে কবি ও লেখক মিনহাজুল ইসলাম মাসুম বলেন, বই হচ্ছে আলোর প্রজ্জ্বলন। বই পড়লে আমরা আলোকিত হব, আমাদের প্রজন্ম আলোকিত হবে।
তিনি বলেন, উপকূলীয় পাবলিক লাইব্রেরি দেশের উপকূল এলাকার পাঠকপ্রিয় একটি গণগ্রন্থাগার। বিপুল পরিমাণ পাঠক লাইব্রেরিতে নিয়মিত বই পড়তে আসেন। নতুন প্রজন্মের পাঠকদের অধ্যয়নের জন্য আমাদের প্রকাশনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শতাধিক বই উপহার হিসেবে প্রদান করেছি। আশাকরি বইগুলো পড়ে পাঠকরা উপকৃত হবেন।

বই গ্রহণকালে লাইব্রেরির সভাপতি সাঈফী আনোয়ারুল আজিম বলেন, উপকূলীয় পাবলিক লাইব্রেরীতে পাঠকের তুলনায় বইয়ের চাহিদা কম। লাইব্রেরির পাঠকের জন্য আরও বইয়ের প্রয়োজন। তিনি বলেন, সালফি পাবলিকেশন্স থেকে যে বইগুলো আজকে উপহার দেয়া হয়েছে, তা আমাদের গ্রন্থাগারের পাঠকদের চাহিদা পূরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এ সময় তিনি বই উপহার দিয়ে লাইব্রেরির অগ্রযাত্রায় শামিল হওয়ার জন্য সালফি পাবলিকেশন্সের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রেস বিজ্ঞপ্তি

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.