বাঁশখালী ( Banshkhali ) ইসলামী যুবপরিষদ’র কমিটিগঠন সম্পন্ন

বিটি ডেস্ক: গতকাল (২৯ জুন’১৭ বৃহস্পতিবার) ইসলামী তারুণ্যের ঐক্যবদ্ধ প্লাটফর্ম ও মেধাবী যুবকদের অাস্থার প্রতীক
বাঁশখালী ( Banshkhali ) ইসলামী যুবপরিষদ’র ঈদ পুনর্মিলনী ও জরুরি অধিবেশন পরিষদ’র নবনির্বাচিত সভাপতি মাওঃ মুফতী নসীম হামেদী’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে বাঁশখালী ( Banshkhali ) উলামা পরিষদের সহ-সভাপতি মাওঃ মুহাম্মদ ইউনুস খাঁন বলেন, সাম্প্রতিককালে বাঁশখালীতে ঈদকে উপলক্ষ্য করে ভীনদেশী সংস্কৃতি অামদানীর যে হীন ষড়যন্ত্র চলছে, ভ্রাম্যমাণ গানের অাসর, ইভটিজিং, উলঙ্গপনা ও বেলেল্লাপনা প্রদর্শনীর যে প্রতিযোগিতা চলছে, তা শক্তহাতে প্রতিরোধ করতে বাঁশখালী ( Banshkhali ) ইসলামী যুবপরিষদসহরসর্বস্তরের যুবসমাজকে এগিয়ে অাসতে হবে।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী ( Banshkhali ) উলামা পরিষদের যুগ্ম সেক্রেটারি মাও. হেলাল উদ্দীন পুকুরিয়বী, তিনি তাঁর বক্তব্যে জাহিলিয়্যাতের ক্রমবর্ধমান স্রোত মোকাবেলায় সর্বস্তরের যুবসমাজকে বাঁশখালী ( Banshkhali ) ইসলামী যুবপরিষদের পতাকাতলে সমবেত হওয়ার অাহবান জানান এবং উপস্থিত যুবক উলামায়ে কেরামদের সকলপ্রকার ইসলামবিরোধী স্রোত মোকাবেলায় সর্বোচ্চ ত্যাগের নযরানা পেশ করার প্রতিজ্ঞা নেন।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী ( Banshkhali ) উলামা পরিষদের সাংগঠনিক সম্পাদক মাওঃ শোয়াইব অাল কাসেমী, তিনি বলেন, ইখলাস ও অামীরের সর্বোচ্চ অানুগত্যের প্রতিচ্ছবি বাঁশখালী ( Banshkhali ) ইসলামী যুবপরিষদ,ইনশাঅাল্লাহ এ পরিষদ অাগামীতে পথহারা যুবকদের প্রতিনিধিত্ব করবে।

বাঁশখালী উলামা পরিষদের  ( Banshkhali Ulama Porishod) সহ সাংগঠনিক সম্পাদক মাওঃ ওসমান কাসেমী বলেন,বাঁশখালী ইসলামী যুবপরিষদ ( Banshkhali Islami Jubo Porishod) সর্বস্তরের যুবসমাজের অাস্থার শেষ ঠিকানা হিসেবে পরিণত হয়েছে অালহামদুলিল্লাহ।

পরিশেষে উলামা পরিষদের নেতৃবৃন্দ যৌথ পরামর্শে পূর্বের আহবায়ক কমিটিকে বিলুপ্ত ঘোষনা করে সর্বসম্মতিক্রমে নতুনভাবে পূণাঙ্গ কমিটি গঠন করেন।

*সভাপতি
মুফতি নসীম হামেদী
*সিনিয়র সহ-সভাপতি
মাওঃ জামাল উদ্দীন
*সহ-সভাপতিবৃন্দ
মাওঃ ইসহাক হাকীম
মাওঃ নুরুল আমীন
*সাধারণ সম্পাদক
মুফতি খালেদ বিন হামেদ
*সহ-সাধারণ সম্পাদক
মাওঃ আবুল কাসেম
*সাংগঠনিক সম্পাদক
মাওঃ মুহিউদ্দীন পুঁইছড়ি
*সহ-সাংগঠনিক সম্পাদক
মুহাম্মদ আব্দুল ওয়াজেদ
*অর্থ সম্পাদক
মাওঃ হাফেজ জিয়াউল্লাহ
*মিডিয়া সম্পাদক
মাওঃ সালিমুল্লাহ ইউসুফ
*প্রশিক্ষণ সম্পাদক
মাওঃ মুহাম্মদ ইলিয়াস
*সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক
মাওঃ হাবীবুল্লাহ সরলী
*সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক
মাওঃ উসমান গণী
*মাদরাসা বিষয়ক সম্পাদক
মুহাম্মদ আরাফাতুল ইসলাম

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.