বাঁশখালীর ৫০ শিক্ষার্থী পেল ‘দৈনিক পূর্বদেশ শিক্ষাবৃত্তি’

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস: বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন কর্তৃক আয়োজিত দৈনিক পূর্বদেশ শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠান আজ দুপুরে নগরীর জামালখানস্থ দাওয়াত রেস্টুরেন্টে সম্পন্ন হয়েছে।

সাংবাদিক ফারুক আব্দুল্লাহ’র সভাপতিত্বে ও আবদুল ওয়াহেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক ও দৈনিক পূর্বদেশ সম্পাদক মুজিবুর রহমান সিআইপি।

অতিথি, অভিভাবক, শিক্ষার্থী ও সংগঠন নেতৃবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন ফারুক আব্দুল্লাহ, ওয়াসিম আহমেদ, রতন কান্তি দেবাশীষ, রাহুল দাশ নয়ন, মুজিবুল হক, সিরাজউদ্দৌলা, ওখানুদ্দিন সাকিব, শাহেদ ইসলাম প্রমুখ।

অভিভাবকের বক্তব্যে গাছবাড়িয়া কলেজের শিক্ষক মুজিবুল ইসলাম সংগঠনের এমন মহতি উদ্যোগ ও শিক্ষাবিস্তারে অনন্য ভূমিকা রাখার জন্য জনাব মুজিবুর রহমান সিআইপি ও সংগঠনের সকল নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রধান অতিথির বক্তব্যে জনাব মুজিবুর রহমান সিআইপি বলেন- বাঁশখালীকে এগিয়ে নিতে উচ্চ শিক্ষার বিকল্প নেই।আমি অতীতেও নানান সহযোগিতার মাধ্যমে শিক্ষার্থীদের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো। শিক্ষাব্যয় বহনে অক্ষম যে কাউকে বিনা সংকোচে যোগাযোগ করতে বলেন তিনি। পাশাপাশি বাঁশখালীর সব প্রতিষ্ঠান মিলে শহরের একটি প্রতিষ্ঠানের সমান সংখ্যক জিপিএ ৫ না পাওয়ায় আক্ষেপ প্রকাশ করেন। সকলকে স্ব স্ব জায়গা থেকে এগিয়ে এসে আগামীর সম্ভাবনাময় বাঁশখালী গড়ার আহ্বান জানিয়ে বক্তব্য শেষ করেন মুজিবুর রহমান সিআইপি।

এতে ৫০ জন শিক্ষার্থীর মাঝে নগদ অর্থসহ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। আগত শিক্ষার্থী, অভিভাবক ও অতিথিদের জন্য মধ্যাহ্নভোজের ব্যবস্থা করেন আয়োজক পক্ষ।

বিজ্ঞপ্তি

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.