বাঁশখালীর ৫০০ শিক্ষার্থী পেল এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশের কম্বল

BanshkhaliTimes

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: চট্টগ্রামের বাঁশখালীতে শীতার্ত মাদ্রাসা ও এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করেন এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কাজী মাওঃ মনছুরুল হক।

বৃহস্পতিবার বেলা ১২ টায় বাঁশখালী পৌরসভা ও সরল ইউনিয়নের দারুল উলুম হামিউচ্ছুন্নাহ মাদ্রাসাও এতিমখানা, ছোবহানিয়া তালিমুল কুরআন, আশিঘরপাড়া ফয়জুল উলুম তালিমুল কুরআন মাদ্রাসা ও এতিমখানা, বাইতুল উলুম আদর্শ মাদ্রাসা, আহমদিয়া ফোরকানিয়া মাদ্রাসা, উঃ জলদী দিঘির পাড়া ফোরকানিয়া মাদ্রাসা সহ ১২ টি মাদ্রাসার শিক্ষার্থী ও এতিম প্রায় ৫ শতাধিক শিশুদের মাঝে এই কম্বল বিতরণ করেন এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশ।

এ সময় এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশের চেয়ারম্যান কাজী মাওঃ মনছুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুফতি হাবিবুর রহমান, সাংবাদিক মুহাম্মদ মিজান বিন তাহের, শিব্বির আহমদ রানা, হাফেজ মাওলানা লোকমান, মাওঃ আবু তাহের, মোঃ ওমর ফারুক, মাষ্টার আব্দুর রহিম, জাহেদুল ইসলাম,বাইতুল ইরফান আদর্শ মাদ্রাসার শিক্ষা পরিচালক মাওলানা কামাল উদ্দিন প্রমুখ।

কম্বল বিতরণ প্রসঙ্গে কাজী মাওঃ মনছুরুল হক বলেন, শীত শুরু হয়েছে আমাদের আশেপাশের অনেক মাদ্রাসায় অসহায় হতদরিদ্র পরিবার ও এতিম শিক্ষার্থীরা রয়েছে। যারা অর্থাভাবে শীতবস্ত্র কিনতে পারছেন না, তাদের কথা চিন্তা করে প্রতিবছরের ন‍্যায় এবারও তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শীতকালীন সময়ে এলাকার সাধারণ মানুষের পাশে দাঁড়ানো একজন সচেতন মানুষের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। সেই দায়িত্ববোধের প্রেক্ষিতে প্রাথমিকভাবে মাদ্রাসা শিক্ষার্থীদের পাশে দাড়িয়েছে এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশ।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.