BanshkhaliTimes

বাঁশখালীর শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (মাদরাসা) হলেন মাওলানা আমান উল্লাহ

BanshkhaliTimes

মুহাম্মদ মিজান বিন তাহের বাঁশখালী টাইমস: জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ২০১৯ উপলক্ষে আয়োজিত
অনুষ্ঠানে বাঁশখালী উপজেলা পযার্য়ে ‘শ্রেষ্ঠ’ প্রতিষ্ঠান প্রধান (মাদ্রাসা) হিসেবে নির্বাচিত হয়েছেন উপকূলীয় ছনুয়া খুদুকখালী হোসাইনীয়া মাদ্রাসার সুপার আলহাজ্ব মাওলানা মুহাম্মদ আমান উল্লাহ। ১৯৮৩ সালে প্রতিষ্ঠিত উক্ত মাদ্রাসায় দীর্ঘ দিন যাবৎ তিনি সুপার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

তিনি আজ বৃহস্পতিবার (১৮ জুলাই) ২০১৯ ইং জাতীয় শিক্ষা সপ্তাহ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস বাঁশখালী চট্টগ্রামের উদ্যোগে আয়োজিত পুরস্কার ও সনদ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বাঁশখালীর সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর হাত থেকে এই পুরস্কার গ্রহণ করেন।

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান চৌধুরী মুহাম্মদ গালীব সাদলী, মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী, মাধ্যমিক শিক্ষা অফিসার ইশতিয়াক আহমেদ, বাঁশখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোতোষ দাশসহ বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার প্রধান শিক্ষকগন উপস্থিত ছিলেন।

এ সময় অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে উপজেলা শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কলেজ) হিসেবে পুরষ্কার পান মাষ্টার নজির আহমদ কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল কাদের, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কলেজ) হিসেবে আলাওল ডিগ্রী কলেজ, শ্রেষ্ঠ স্কুল প্রধান হিসেবে বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুমিত্র সেন বড়ুয়া, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (বিদ্যালয়) হিসেবে নাটমুড়া পুকুরিয়া উচ্চ বিদ্যালয়, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (মাদ্রাসা) হিসেবে পুইঁছুড়ি ইসলামিয়া কামিল মাদ্রাসা, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (কলেজ) হিসেবে পুরস্কার গ্রহণ করেন কবি ও সাহিত্যিক কমরুদ্দিন আহমদ প্রমুখ।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top