বাঁশখালীর প্রথম করোনা রোগীর দাফন কাজে দানেশ ফাউন্ডেশন

বাঁশখালী টাইমস: বাঁশখালীতে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া প্রথম রোগীর লাশ দাফন সংক্রান্ত যাবতীয় কাজে এগিয়ে এসেছে দানেশ ফাউন্ডেশন।

মৃত আকতার হোসেন পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের খন্দকার পাড়ার বাসিন্দা। তার বয়স ছিল ৪২। তিনি চট্টগ্রাম শহরের একটি কনস্ট্রাকশন কোম্পানীতে চাকরি করতেন। ১০ দিন আগে চট্টগ্রাম শহর থেকে বাঁশখালীতে আসেন ।

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সার্বিক তদারকিতে লাশ দাফন কাফনের যাবতীয় কাজ সম্পাদন করেন দানেশ ফাউন্ডেশনের ১০ জন মানবিক যোদ্ধা ও ইসলামিক ফাউন্ডেশনের ৩ জন সদস্য।

এ প্রসঙ্গে দানেশ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আদিল চৌধুরী বাঁশখালী টাইমসকে বলেন- ‘বাঁশখালীতে যখন করোনার প্রকোপ শুরু হয়েছে তখন থেকে আমরা উদ্যোগ নিয়েছি এই ক্রান্তিকালে আমরা মানবিক যোদ্ধা হয়ে করোনা আক্রান্ত রোগীর লাশ দাফন-কাফনে নিয়োজিত হবো। আজ দুপুর আড়াইটা বাজে আমরা প্রথম কোন করোনা রোগীর লাশ দাফন সম্পাদন করলাম। আগামীতেও বাঁশখালীতে করোনা আক্রান্ত হয়ে কেউ মারা গেলে দানেশ ফাউন্ডেশন লাশ আনা-নেয়া, এম্বুলেন্সসহ দাফন কাফনের সমস্ত দায়িত্ব গ্রহণ করবে।’

এ কাজে মানবিক যোদ্ধা হয়ে কেউ অংশ নিতে চাইলে এবং করোনা আক্রান্ত হয়ে কেউ মারা গেলে দানেশ ফাউন্ডেশনের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে। মুঠোফোন ০১৭১১৭১৫৫৫৫

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

কোভিড-১৯

ঘরে থাকুন, নিরাপদ থাকুন। - জনস্বার্থে বাঁশখালী টাইমস