বাঁশখালীর জলদীতে ইয়েলো ক্যাপসিকামের শুভ উদ্বোধন

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস প্রতিবেদক: বাঁশখালীর প্রাণকেন্দ্র জলদীস্থ উপজেলা পরিষদের সামনে যাত্রা শুরু করেছে অভিজাত রেস্তোরাঁ ‘ইয়েলো ক্যাপসিকাম’।

অত্যাধুনিক নান্দনিক পরিবেশ, উন্নতমানের খাবার, কনফারেন্স ও পার্টি সেন্টারের সুবিধাসম্বলিত এই প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন গতকাল ১০ ফেব্রুয়ারি ২০২২ তারিখ বিকালে অনুষ্ঠিত হয়।
উদ্বোধনী আয়োজনে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাঈদুজ্জান চৌধুরী, বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) ওমর ফারুক, বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও সহকারী সার্জন ডা. আসিফুল হক, বাঁশখালীর বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সামাজিক-রাজনৈতিক ব্যক্তিবর্গ ও এলাকার গণমান্য ব্যক্তি।

এই রেস্টুরেন্টের বিশেষত্ব হিসেবে- সুপ্রশস্থ পরিসর (সাথে রুপটপ, আন্তর্জাতিক মানের বাবুর্চি, সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত, কনফারেন্স এন্ড মিনি কনফরেন্স রুম, জুস বার, সেলফি জোন, কিডস জোন, বার্থডে-ওয়ালিমা-আকদ প্রোগ্রাম ও পার্টি স্পেস প্রভৃতি সুবিধার কথা জানিয়েছে কর্তৃপক্ষ।

উদ্বোধনী অনুষ্ঠানে আগতরা বলেন- ‘জলদীর মতো একটি জনগুরুত্বপূর্ণ এলাকায় এমন একটি মানসম্মত প্রতিষ্ঠানের অভাব ছিলো। আমরা আশাকরি তারা খাবার ও পরিবেশের উন্নত মান নিশ্চিতের পাশাপাশি খাবারের দাম নির্ধারণেও ভোক্তাদের সুবিধার কথা বিবেচনা করবেন।’

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.