বাঁশখালীর ছাত্রদলনেতা শহীদের মৃত্যুতে কেন্দ্রীয় সংসদের শোক

বাঁশখালীর ছাত্রদলনেতা শহীদের মৃত্যুতে কেন্দ্রীয় সংসদের শোক

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক বাঁশখালীর শহীদুল ইসলাম শহীদ (৪০) ও চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা আলাউদ্দিন সুমন (৩২) এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ।
আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, কেউ যখন আমাদের মাঝ থেকে চিরতরে চলে যায় তখন তা মেনে নেয়া আমাদের জন্য সত্যিই কষ্টের। দেশের এই দুঃসময়ে শহীদুল ইসলাম শহীদ ও আলাউদ্দিন সুমন এর মত মেধাবী ছাত্রনেতাদের মৃত্যু চট্রগ্রামে ছাত্রদলে যেমন শুন্যতা সৃষ্টি করবে তেমনিভাবে এই শূণ্যতা বোধ করবো আমরাও।

মরহুম শহীদুল ইসলাম শহীদ ও আলাউদ্দিন সুমন অবৈধ সরকার বিরোধী আন্দোলনে রাজপথে থেকে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছেন। ছাত্রদলের ঘোষিত সকল কর্মসূচীতে তারা সামনের সারিতে থেকে নেতৃত্ব দিয়েছেন। মরহুম শহীদুল ইসলাম শহীদ চট্রগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলকে সুসংগঠিত করতে তার অগ্রনী ভুমিকা ছাত্রদলের নেতা-কর্মীরা কোনদিন ভুলবে না।

তাদের মৃত্যুতে পরিবারবর্গ, আত্মীয় স্বজন এবং গুন গ্রাহীরা শোকাবিভুত। এলাকাবাসীর মতো আমরাও তাদের মৃত্যুতে গভীরভাবে শোকাহত। মহান আল্লাহ রাব্বুল আলামিন তাদেরকে জান্নাতবাসী করুন এই দোয়া করি।

amardeshonline

আরো পড়ুন :

শহিদুল ইসলামের মৃত্যুতে বাঁশখালী পৌরসভা ছাত্রদলের শোকবার্তা

You May Also Like