BanshkhaliTimes

বাঁশখালীতে ৪৫ হাজার মাস্ক বিতরণ ও কৃতি শিক্ষক সম্মাননা অনুষ্ঠান শনিবার

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস: বাঁশখালীর সকল মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তাদের মাঝে মাস্ক বিতরণ ও কৃতি শিক্ষক সম্মাননা অনুষ্ঠান আগামী ২৭ নভেম্বর ২০২১ ইং শনিবার সকাল ১০ টায় চেচুরিয়াস্থ বাঁশখালী মহিলা কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

বাঁশখালী সচেতন নাগরিক ফোরাম চট্টগ্রামের উদ্যোগে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কিংবদন্তি ব্যাংকার, দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের উপদেষ্টা বাঁশখালীর কৃতিসন্তান মুহাম্মদ আলী। বিশেষ অতিথি থাকবেন বিশিষ্ট চিকিৎসক ও সমাজচিন্তক ডা. এম কে সরকার, বাংলাদেশ টেলিভিশনের উপ-মহাপরিচালক (বার্তা) বাবু অনুপ খাস্তগীর, বাঁশখালী মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহীন আক্তার, সম্মানিত অতিথি হিসেবে থাকবেন বৈলছড়ী ইউনিয়নের চেয়ারম্যান মো. কফিল উদ্দিন।

উক্ত অনুষ্ঠান সাফল্যমণ্ডিত করতে সংশ্লিষ্ট সকলের উপস্থিতি ও সহযোগিতা কামনা করেছেন অত্র সংগঠনের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা ডা. মোহাম্মদ আবু ইউসুফ চৌধুরী ও সদস্য সচিব ডা. রশিদ আহমেদ।

উল্লেখ্য, এতে শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের হাতে শিক্ষার্থী, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের জন্য ৪৫০০০ হাজার মাস্ক, সচেতনতামূলক প্রচারপত্র ও ৫ জনকে কৃতি শিক্ষক সম্মাননা দেয়া হবে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.