বাঁশখালীতে ২ কোরআনে হাফেজসহ ৩ হত্যাকাণ্ডে ৪ আসামী গ্রেফতার

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের ইলশায় ব্রীক ফিল্ড ও সমাজের আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতা ঝন্টু গ্রুপ ও নুরুল আবছার গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় মঙ্গলবার (১২মে) রাতে নিহত হাফেজ মাওলানা মোঃ খালেদ বিন ওয়ালিদ (২৫), হাফেজ মোঃ ইব্রাহিম (২০) ও সাধনপুর ইউনিয়নের দক্ষিণ সাধনপুর এলাকায় পুর্ব শক্রতা ও বিরোধের জের ধরে একই দিন সকালে প্রতিপক্ষের হামলায় ট্রাক চালক জহিরুল ইসলাম (৩৫) সহ ৩ জন নিহত হওয়ার ঘটনায় ২টি পৃথক পৃথক হত্যা মামলায় এজাহার ভুক্ত ৪ জন আসামীকে গ্রেফতার করেছে বাঁশখালী থানা পুলিশ।

বাহারচড়া ইলশা গ্রামে ২ হত্যাকান্ডের এজাহার ভুক্ত আসামী পূর্ব ইলশা ৬ নং ওয়ার্ডের মৃত আহমদ মিয়া প্রকাশ আইস্যা মিয়ার পুত্র মোঃ আজিজ আহমদ(৬০) ও মৃত ফারুক আহমদের পুত্র মোঃ রাসেল (২০) অন্যদিকে দক্ষিণ সাধনপুর এলাকার ৯ নং ওয়ার্ডে পুর্ব শক্রতা ও বিরোধের জের জহির হত্যা মামলার এজাহার ভুক্ত ২ আসামী একই এলাকার ফজল আহমদের পুত্র মোঃ আনিছ (২৬) ও কালীপুর ১ নং ওয়ার্ডের মৃত আব্দুস সমদের পুত্র মোঃ মুবিনুল হক (৩৫)কে আটক করেছে বাঁশখালী থানা পুলিশ।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ রেজাউল করিম বলেন, সম্প্রতি সময়ে ঘটে যাওয়া পৃথক পৃথক ৩ ব্যক্তির হত্যাকান্ড সংঘটিত হওয়ার ঘটনায় ৪ জন এজাহার ভুক্ত আসামীকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করা সম্ভব হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। আটক চার জন হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১২ মে ) রাতে বাহারছড়া ইউনিয়নের ইলশায় ব্রীক ফিল্ড ও সমাজের আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতা ঝন্টু গ্রুপ ও নুরুল আবছার গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় নিহত হয় হাফেজ মাওলানা মোঃ খালেদ বিন ওয়ালিদ (২৫), হাফেজ মোঃ ইব্রাহিম (২০) ও অপরদিকে একই দিন সকালে সাধনপুর ইউনিয়নের দক্ষিণ সাধনপুর এলাকায় পুর্ব শক্রতা ও বিরোধের জের ধরে একই দিন সকালে প্রতিপক্ষের হামলায় ট্রাক চালক জহিরুল ইসলাম (৩৫) নিহত হয়।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.