BanshkhaliTimes

বাঁশখালীতে ২৮৫০ পিস ইয়াবাসহ আটক ২

BanshkhaliTimes

মু. মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশের অভিযানে ২ হাজার ৮ শত ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে বাঁশখালী থানা পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে। থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর ) সন্ধ্যা সাড়ে ৭ টায় বাঁশখালী থানাধীন দক্ষিন পুঁইছড়ি (আনোয়ারা- বাঁশখালী – পেকুয়া) আঞ্চলিক মহাসড়কে এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

বাঁশখালী থানার এসআই মো. আকতার হোসাইন সঙ্গীয় ফোর্স সহ আজ বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে বাঁশখালীর দক্ষিণ সীমান্তবর্তী চট্টগ্রাম-কক্সবাজার আঞ্চলিক মহাসড়কের পুঁইছড়ি ইউপিস্থ ফুটখালী ব্রিজের দক্ষিণ পাশে রাস্তার উপর থেকে ২ হাজার আটশত পঞ্চাশ পিস ইয়াবা সহ টেকনাফের হ্নীলা ইউপির নুর মোহাম্মদের পুত্র মো. আরমান(২২), হাতিয়ার ঘোনা, উত্তর লম্বরী হোছন আহমদের পুত্র সৈয়দ আহমদকে(৩২) গ্রেফতার করা হয়।

এ বিষয়ে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ সফিউল কবীর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুইঁছুড়ি ফুটখালী ব্রীজের দক্ষিন পার্শ্বে বাঁশখালী- পেকুয়া আঞ্চলিক মহাসড়ক থেকে পৃথক পৃথক অভিযানে ২ হাজার ৮ শত ৫০ পিস ইয়াবা সহ ২ জন কে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে বাঁশখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হবে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.