BanshkhaliTimes

বাঁশখালীতে ১১৫০০ ইয়াবা জব্দ, মহিলাসহ আটক ৩

BanshkhaliTimes

মু.মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশের অভিযানে ১১ হাজার ৫ শত পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ জন মহিলা ও একজন পুরুষকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে বাঁশখালী থানা পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

থানা সূত্রে জানা যায়, শনিবার (২৫ সেপ্টেম্বর ) বিকেলে ও রাতে ৮ টার দিকে বাঁশখালী থানাধীন দক্ষিন পুঁইছড়ি (আনোয়ারা- বাঁশখালী – পেকুয়া) আঞ্চলিক মহাসড়কে এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

বাঁশখালী থানার এস আই (নিঃ)মং থোয়াই হ্লা চাক সঙ্গীয় ফোর্স সহ দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বাঁশখালীর দক্ষিণ সীমান্তবর্তী চট্টগ্রাম-কক্সবাজার আঞ্চলিক মহাসড়কের পুঁইছড়ি ইউপিস্থ ফুটখালী ব্রিজের দক্ষিণ পাশে রাস্তার উপর থেকে ৬০০০ (ছয় হাজার) পিস ইয়াবা ট্যাবলেট সহ কক্সবাজার জেলার ঈদগাঁহ থানার সেতুপাড়া গোমতলী এলাকার মোঃ আনার আলীর পুত্র মোঃ আবদুল্লা (২০) ও অপর দিকে রাত ৮ টার দিকে একই স্থানে অভিযান চালিয়ে ৫৫০০ (পাঁচ হাজার পাঁচশত) পিস ইয়াবা ট্যাবলেট সহ কক্সবাজার সদর জেলার পি.এম.খালী থানার ৯ নং ওয়ার্ডের মাইজপাড়া এলাকার হাফেজ আহমদের কন্যা ও মোঃ জাহাঙ্গীর আলমের স্ত্রী মোছাম্মৎ খোশনারা বেগম (৩৫) ও একই এলাকার টেকনাফ দক্ষিন নীলা চৌধুরী পাড়ার আব্দুল মজিদের কন্যা ও আবু সিদ্দিকের স্ত্রী রুজিনা আক্তার (৩৩) গ্রেফতার করা হয়।

এ বিষয়ে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ সফিউল কবীর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুইঁছুড়ি ফুটখালী ব্রীজের দক্ষিন পার্শ্বে বাঁশখালী- পেকুয়া আঞ্চলিক মহাসড়ক থেকে পৃথক পৃথক অভিযানে ১১ হাজার ৫ শত পিস ইয়াবাসহ দুই জন মহিলা ও একজন পুরুষকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে বাঁশখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হবে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.