বাঁশখালীতে হাতপাখা প্রতীকের গণসংযোগ

বাঁশখালী টাইমস: চট্টগ্রাম-১৬ বাঁশখালী আসনে হাতপাখা প্রতীকের প্রার্থী আল্লামা হাফেজ ফরিদ আহমদ আনসারীর সমর্থনে আজ মঙ্গলবার (২৫ ডিসেম্বর) পৌর শহরের জলদী, দারোগা বাজার, মিয়ারবাজার ও হারুন বাজার এলাকায় ব্যাপক গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। এসময় হাতপাখা প্রতীকের প্রার্থী আল্লামা হাফেজ ফরিদ আহমদ আনসারী বর্তমান জোট মহাজোটের বাইরে ইসলামের পক্ষের একমাত্র বিকল্প শক্তি হিসেবে হাতপাখা প্রতীকে তাকে ভোট দেয়ার আহবান জানান। তিনি বলেন, ইসলামী আন্দোলন ক্ষমতায় গেলে দেশের উন্নয়ন অগ্রগতি ৭০ পার্সেন্ট বেড়ে যাবে। কারণ, তখন দেশের সরকারী বাজেট এবং বরাদ্ধ থেকে যে ৭০% ভাগ টাকা লুটপাট হয় তা আর হবে না। তিনি ইসলামের পক্ষের শক্তিকে হাতপাখা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।

Prottasha-Coaching

বাঁশখালী পৌরসভার উপজেলা পরিষদ গেইট, মিয়ারবাজার এবং হারুন বাজারে অনুষ্ঠিত হাতপাখার পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন, বাঁশখালীর কৃতি সন্তান সংগীত সম্রাট মাওলানা আসহাব উদ্দীন আল আজাদ, খতমে নবুওয়াত আন্দোলনের মহাসচিব মাওলানা আবদুল আলিম নিজামী, বাঁশখালী নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মাওলানা মুফতি ওবায়দুল্লাহ, জেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক সাংবাদিক শফকত হোসাইন চাটগামী, ছনুয়া ও দিদারিয়া মাদরাসার সাবেক মোহতামিম মাওলানা মনজুর আহমদ, আল ফারুক মাদরাসার সহকারী পরিচালক মাওলানা নছিমুর রহমান,
রাঙ্গুনিয়া আলমশাহপাড়া মাদরাসার মুহাদ্দিস মাওলানা আবদুশ শুকুর, জালিয়াঘাটা তালিমুল কোরআন মাদদরাসার পরিচালক মাওলানা মোজাম্মিলুল হক, দারোগা বাজার মাদরাসার মোহতামিম মাওলানা মাহমুদুল ইসলাম, ইসলামী আন্দোলন নেতা মুজাহিদ ছগির আহমদ চৌধুরী, মাওলানা এইচ এম রুহুল্লাহ, মাওলানা আতাউল্লাহ ইসলামাবাদী, মাওলানা মুফতি নুরুল আমিন, মাওলানা জসিম উদ্দীন মিসবাহ, মাওলানা আলমগীর ইসলামাবাদী, মাওলানা নাছির উদ্দীন, মাওলানা আহলুল্লাহ চৌধুরী, মাওলানা হাফেজ ওয়াহিদুল্লাহ আল নোমান, মাওলানা আহমদুর রহমান, মাওলানা মোবারক হোসাইন আসিফ, এম জামাল উদ্দীন, মাওলানা তকিউদ্দীন, মাওলানা মোজাম্মেল হক, জাওয়াদুল করিম, নুর আহমদ ছিদ্দিকী, ছাত্রনেতা জাহাঙ্গীর আলম, আব্বাস উদ্দীন, মুহাম্মদ জোনাঈদ প্রমুখ।

Prottasha-Coaching

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.