BanshkhaliTimes

বাঁশখালীতে র‍্যাবের অভিযানে ৫ অস্ত্রসহ ১০ মামলার আসামী আটক

BanshkhaliTimes

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: চট্টগ্রামের বাঁশখালীতে র‌্যাব-৭ এর অভিযানে হত্যা, ধর্ষণ, অপহরণ এবং নারী ও শিশু নির্যাতন আইনের ১০ মামলার আসামীকে ২ টি এসবিবিএল, ২ টি ওয়ানশুটার গান এবং ১ টি কাটা রাইফেলসহ আটক করা হয়েছে।

বুধবার (৬ অক্টোবর) দুপুর ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সরল ইউনিয়নের দক্ষিন সরল ২ নং ওয়ার্ডের হাজিরখীল এলাকায় অভিযান পরিচালনা করে মৃত হাজী শামশুল ইসলামের পুত্র নুর মোহাম্মাদ (৩৮ কে আটক করে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুর ১ টার দিকে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার এ তথ্য নিশ্চিত করেছেন।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে বিভিন্ন ধরণের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে একটি চক্র। গোপন সংবাদের ভিত্তিতে তারা সরল ইউনিয়নের দক্ষিন সরল এলাকায় অবস্থানের খবর পেয়ে বুধবার (৬ অক্টোবর) দুপুরে অভিযান চালিয়ে ২ টি এসবিবিএল, ২ টি ওয়ানশুটার গান এবং ১ টি কাটা রাইফেল সহ ১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করা হয়।

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে তার বিরুদ্ধে চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের কার্যক্রমের কথা স্বীকার করে। তার বিরুদ্ধে চট্টগ্রাম জেলার রাঁশখালী ও নড়াইল এর লোহাগড়া থানায় চুরি, হত্যা, অপহরণ, নারী ও শিশু নির্যাতন এবং প্রতারণাসহ ১০ টি মামলা রয়েছে।

এদিকে অস্ত্রধারী এই সন্ত্রাসীকে গ্রেফতার করায় স্থানীয় লোকজন র‌্যাবের অভিযানকে সন্তোষ প্রকাশ করে ধন্যবাদ জানান।
অন্যদিকে তার বিরুদ্ধে বাঁশখালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.