বাঁশখালীতে যোগদান করলেন নতুন ইউএনও সাইদুজ্জামান চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, বাঁশখালী টাইমস: বাঁশখালী উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন সাইদুজ্জামান চৌধুরী। তিনি ইতোপূর্বে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। এর আগে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার সহকারী কমিশনার ( ভূমি) হিসেবে সততা ও দক্ষতার সাথে কাজ করে আনোয়ারাবাসীর সুনাম অর্জন করেন তিনি।

গতকাল ৩১ মার্চ ২০২১ ইং তিনি বাঁশখালী উপজেলার ইউএনও হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন। এসময় বিদায়ী ইউএনও মোমেনা আক্তারসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আজ প্রথম কর্মদিবসে জনপ্রতিনিধি, বিভিন্ন সংগঠন ও পেশাজীবী সমাজের প্রতিনিধি নবাগত ইউএনও’র সাথে সৌজন্য সাক্ষাৎ ও কুশল বিনিময় করেন।

যোগদান প্রসঙ্গে তিনি বাঁশখালী টাইমসকে বলেন- ‘বাঁশখালী নিঃসন্দেহে একটি সম্ভাবনাময়ী উপজেলা। যেহেতু করোনা প্রাদুর্ভাব বেড়ে গেছে আমি শুরুর দিকে করোনা সচেতনতা নিয়ে কাজ করতে চাই। তাছাড়া সরকারি বিধিমোতাবেক বিভিন্ন কর্মকাণ্ড যথানিয়মে চালিয়ে যেতে চাই। আমি আশা করবো, সবাই সচেতন হবেন, মাস্ক পরিধান করবেন। এই দুর্যোগ থেকে রেহাই পেতে সরকার কর্তৃক ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার কোন বিকল্প নেই।’

জনাব সাইদুজ্জামান চৌধুরী সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় থেকে সফলতার সাথে শিক্ষাজীবন শেষ করেন। তিনি ৩৩ তম বিসিএসের মাধ্যমে বাংলাদেশ সিভিল সার্ভিসে কর্মজীবন শুরু করেন।
তাঁর নিজ বাড়ী ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলায়।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.