BanshkhaliTimes

বাঁশখালীতে মুক্তিযোদ্ধা মাষ্টার সুলতান আহমদ স্মৃতি নাইট অলিম্পিক গোল্ডকাপ ফুটবলের ১ম সেমিফাইনাল অনুষ্ঠিত

মুহাম্মদ মিজান বিন তাহের: বাঁশখালীতে বীরমুক্তিযোদ্ধা মাষ্টার সুলতান আহমদ স্মৃতি পরিষদ কতৃর্ক আয়োজিত নাইট অলিম্পিক গোল্ড কাপ ফুটবলের ১ম সেমিফাইনাল খেলা বুধবার (২৯ জানুয়ারী) রাত ৯ টায় বাঁশখালী পৌরসভার ৩ নং ওয়ার্ডের উত্তর জলদী মিয়ার বাজারের উত্তর পার্শ্বে নেয়াজর পাড়াস্থ এলাকায় বুড্ডিস্ট একাদশ বনাম নোয়াপাড়া ব্রাদার্স ক্লাবের ম্যাচ দিয়েই সেমিফাইনাল খেলা অনুষ্টিত হয়। এতে ১ রাউন্ডে বুড্ডিস্ট একদশ কে ১-০ গোলে নোয়াপাড়া ব্রাদার্স জয় লাভ করে।

নাইট অলিম্পিক গোল্ড কাপ ফুটবল খেলার সেমিফাইনাল খেলার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক মোহাম্মদ মনজুর আলম,
পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহাব উদ্দীন রবিন,আল জামিয়া আল ইসলামিয়া জলদী মখজনুল উলুম (বাইঙ্গাপাড়া) বাঁশখালী বড় মাদ্রাসার দাতা ও প্রতিষ্টাতা সদস্য (মোত্তয়াল্লী), দৈনিক মানবকন্ঠ ও দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার বাঁশখালী প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ মিজান বিন তাহের, উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মো: এনামুল হক,সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ দিদারুল আলম,পৌরসভা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ আবুল বশর।

বীরমুক্তিযোদ্ধা মরহুম মাষ্টার সুলতান আহমদ স্মৃতি পরিষদের উপদেষ্টা রিপন মাঈনদ্দীন বাবু,ইকবাল হোসেন কাকন,
মুন্তাসির আকবর অভি,আলিফ নেওয়াজ মাসুম,কায়জাসেদ চৌধুরী, মোঃ কায়ছার প্রমূখ।

বক্ত্যরা বলেন, খেলাধুলা মানব জীবনের জন্য অন্যতম একটি বিনোদনের মাধ্যম। সুস্থমন মানসিকতার জন্য খেলাধুলার মতো বিনোদনের কোন বিকল্প নাই। স্থানীয় বিভিন্ন খেলাধুলায় পরস্পরের মধ্যে একটা সুসম্পর্ক গড়ে উঠে। অপরাধ কর্মকার্ন্ড থেকে মুক্তি পেতে তরুনদের খেলা ধূলাই মনযোগী হওয়া অত্যন্ত প্রয়োজন। কারন এই লেখা ধূলার কারনে তরুনদের মন মানসিকতার পরিবর্তন হয়। বিশেষ করে তরুণ সমাজ বিভিন্ন অসামাজিক কার্যক্রম থেকে মুক্ত থাকে।

 

Spread the love

Leave a Comment

Your email address will not be published.