বাঁশখালীতে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় দূর্গাপূজা উদযাপন

BanshkhaliTimes

তাফহীমুল ইসলাম, বাঁশখালী- ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চট্টগ্রামের বাঁশখালীতে উদযাপন হচ্ছে সনাতন ধর্মের বৃহৎ ধর্মীয় উৎসব দূর্গাপূজা। ষষ্ঠী পূজার মাধ্যমে বৃহস্পতিবার শুরু হওয়া এই উৎসবে আজ চলছে নবমী পূজা। আগামী সোমবার বিজয় দশমীর মাধ্যমে এই উৎসবের সমাপ্তি ঘটবে। এবার বাঁশখালীর ৮৪ টি সার্বজনীন ও শতাধিক পারিবারিক পূজা মন্ডপে এই বৃহৎ ধর্মীয় উৎসব উদযাপিত হচ্ছে। করোনা ভাইরাসের কারণে উপজেলা প্রশাসনের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে বাঁশখালীর প্রতিটি মন্ডপে দূর্গাপূজা উদযাপন হচ্ছে বলে স্থানীয় পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সাথে কথা বলে জানা গেছে।

এদিকে গতকাল বিকেলে বাঁশখালী পৌরসভাসহ দক্ষিণ বাঁশখালীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন স্থানীয় সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। এসময় তার সাথে ইউপি চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার বলেন, ‘বাঁশখালীতে পূজা মন্ডপের নিরাপত্তা নিশ্চিতে বাঁশখালী থানার পক্ষ থেকে তিন স্তরের নিরাপত্তা রয়েছে। তার মধ্যে সিভিল ড্রেস ও পোশাকধারী পুলিশের পাশাপাশি আনসার সদস্যরা মাঠে রয়েছে।’

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.