বাঁশখালীতে পৃথক অভিযানে আটক ৫ || ৩৫০০ ইয়াবা উদ্ধার

BanshkhaliTimes

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে নারী ও শিশু নির্যাতন মামলার ১ বছরের সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামীসহ ৫ জনকে আটক করেছে। উদ্ধার করা হয়েছে ৩ হাজার ৫ শত পিচ ইয়াবা ট্যাবলেট। সোমবার (১ নভেম্বর) রাতে চাম্বল ও গন্ডামারা ইউনিয়নের বড়ঘোনা গ্রামে পুলিশের এসআই দীপক কুমার সিংহের নেতৃত্বে অভিযান চালিয়ে ৩১৮/১৩ ও ৪২৩/১২ নং মামলার নারী ও শিশু নির্যাতন দমন আইনে ১ বছরের সাজাপ্রাপ্ত আসামী মনির উদ্দীন (৩০) ও নেজাম উদ্দীন (২৩) কে আটক করে।

অপরদিকে মঙ্গলবার (২ নভেম্বর) সকালে পুঁইছড়ী ইউপির ফুটখালী ব্রিজ সংলগ্ন প্রধান সড়কে যানবাহনে তল্লাশিকালে ৩ হাজার ৫শত পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৩জনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, সাতকানিয়া উপজেলার ছদাহ ইউনিয়নের আমতলা গ্রামের মৃত রওশন আলীর পুত্র আমান উল্লাহ (৭০), কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার মহেশখালীয়া পাড়া মৃত এরশাদুর রহমানের পুত্র মো: ছৈয়দ হোসেন (৩০) ও একই এলাকার নজির আহমদের পুত্র মো: ইউনুছ (২৫)।

পৃথক অভিযানের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ও ইয়াবা ট্যাবলেটসহ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন থানা পুলিশের ওসি মো: কামাল উদ্দীন। তিনি বলেন, আটক সাজাপ্রাপ্ত আসামীদের আদালতে সোপর্দ ও ইয়াবা পাচারকারীদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.