বাঁশখালীতে নৌকার মাঝি ‘কনফার্ম’ হলেন মোস্তাফিজুর রহমান চৌধুরী

বাঁশখালী টাইমস: সব জল্পনা-কল্পনা, অপেক্ষা ও হিসেবের মারপ্যাঁচ মাড়িয়ে চট্টগ্রাম-১৬, বাঁশখালী আসনে অাবারও মনোনয়ন কনফার্ম করলেন বাঁশখালী আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী।

Prottasha-Coaching

 

আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্তদের মধ্যে চিঠি দেওয়া শুরু হয়েছে। আজ রোববার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউর কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নের চিঠি তুলে দেওয়া হচ্ছে। । দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের চিঠি বিতরণ করছেন।

আজ দুপুর ২ টা ২০ মিনিটে মনোনয়নের চিঠি মোস্তাফিজুর রহমান চৌধুরী কেন্দ্রীয় কার্যালয় হতে নিয়েছেন বলে জানান বাঁশখালী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. মকছুদ মাসুদ।

এ প্রসঙ্গে আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা উপ কমিটির সদস্য ও চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত, চট্টগ্রাম দক্ষিণজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক সালাউদ্দিন সাকিব বাঁশখালী টাইমসকে বলেন- ‘নেত্রী সার্বিক দিক বিবেচনা করে বর্তমান সংসদসদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীকে মনোনয়ন দিয়েছেন। তাঁর বিরুদ্ধে বড় ধরনের কোনও দুর্নীতি বা অপকর্মের অভিযোগ নেই। তাছাড়া অন্য যারা মনোনয়ন প্রত্যাশী তাদের তুলনায় তিনি প্রবীণ এবং পরীক্ষিত।’

বৈলছড়ী ইউনিয়নের চেয়ারম্যান কফিল উদ্দিন বলেন- ‘আমাদের নেত্রী মোস্তাফিজ ভাইয়ের সততা ও তৃণমূলে তাঁর জনপ্রিয়তাকে মূল্যায়ন করেছেন। বাঁশখালীতে তাঁর আমলে হাজার কোটি টাকার উন্নয়ন কাজ হলেও কোন দুর্নীতি ও লুটপাট হয়নি। যারা বিভিন্ন গ্রুপিং করছেন, আমরা আশাবাদী নৌকার স্বার্থে সবাই ঐক্যবদ্ধ হবেন।

বাঁশখালী পর্যটন উপজেলা বাস্তবায়ন কমিটির সভাপতি লায়ন এম আইয়ুব বাঁশখালী টাইমসকে বলেন- ‘অবহেলিত বাঁশখালীর উন্নয়নে নেতৃত্বের ধারাবাহিকতার দরকার রয়েছে। বিগত দিনের কর্ম ও সততা বিবেচনায় মোস্তাফিজুর রহমান চৌধুরীকে দেয়া মনোনয়ন আগামীতেও বাঁশখালীবাসীর ভাগ্য পরিবর্তনে কাজ করবে বলে মনে করি।’

চট্টগ্রাম -১৬ বাঁশখালী আসনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন মোস্তাফিজুর রহমান চৌধুরী, দক্ষিণজেলা আওয়ামীলীগ নেতা আবদুল্লাহ কবির লিটন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ মুজিবুর রহমান সিআইপি, সাইফুদ্দীন আহমেদ রবি, মোহাম্মদ জমির উদ্দিন সিকদার, বাঁশখালী সমিতি ঢাকার সাধারণ সম্পাদক অধ্যাপক আজিজ আহমদ শরীফি, এড. জিয়াউদ্দীন, আওয়ামীলীগ নেতা এডভোকেট মোহাম্মদ মুজিবুল হকসহ ১২ প্রার্থী।

এদিকে জাতীয় পার্টি থেকেও মহাজোটের হয়ে মনোনয়নপ্রত্যাশী ছিলেন সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী। তিনিও বছর দুয়েক ধরে এলাকায় দৌড়ঝাঁপ করছেন। তিনি জাতীয় পার্টি থেকে মহাজোটের হয়ে মনোনয়ন পাবেন বলে তার কর্মী-সমর্থকেরা এখনো আশা করছেন।

উল্লেখ্য, গত ৫ বছরে বাঁশখালীতে হাজার কোটি টাকার উন্নয়ন কর্মযজ্ঞ বাস্তবায়ন করেছেন মোস্তাফিজুর রহমান চৌধুরী।

Prottasha-Coaching

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.