বাঁশখালীতে কণিকা’র উদ্যোগে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

BanshkhaliTimes

মুহাম্মদ মিজান বিন তাহের: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুইঁছুড়ি ও পার্শ্ববর্তী ইউনিয়নের গরীব অসহায় দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ও স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে। উপজেলার জলদী বন্যপ্রাণী অভয়ারণ্য রেঞ্জের পুঁইছুড়িস্থ কার্যালয়ে বেলা ১২ টায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কণিকা রক্তদান স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি আবদুল্লাহ আল মাসুদের সভাপতিত্বে সাতকানিয়া চুনতি বন্যপ্রাণী অভয়ারণ্য রেঞ্জে ১ শতাধিক ও বন্যপ্রাণী এবং সিপিজি ভিলেজার ও পুইঁছুড়ি ইউনিয়নের সাধারণ জনগণের মাঝে ২ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) ও বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্য প্রাণী ও জীববৈচিত্র সংরক্ষণ ও জলবায়ু পরিবর্তন কর্মকর্তা দিপান্নিতা ভট্টাচার্য্য। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জলদী অভয়ারণ্য রেঞ্জ কর্মকর্তা ও বাঁশখালী ইকোপার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুজ্জামান শেখ, সমাজসেবক আবছার উদ্দিন জান্টু, কণিকা রক্তদান সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল্লাহ মনির, সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ সায়েম, পুঁইছুড়ি অভয়ারণ্য বিট কর্মকর্তা মোঃ ফখরুল ইসলাম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শীতকালীন সময়ে এলাকার সাধারণ মানুষের পাশে দাড়ানো একজন সচেতন মানুষের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। সেই দায়িত্ববোধের প্রেক্ষিতে সাধারণ মানুষের পাশে দাড়িয়েছেন কণিকা রক্তদান স্বেচ্ছাসেবী সংগঠন । এই শীত মৌসুমে ও করোনা দুর্যোগে সাধারণ মানুষকে সাহায্য সহযোগিতার জন্য এলাকার বিত্তবানদেরকে এসব শীতার্তদের পাশে দাড়ানোর আহবান জানান।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.