বাঁশখালীতে এমপি মোস্তাফিজের উদ্যোগে আইসোলেশন সেন্টার উদ্বোধন

BanshkhaliTimes

মু. মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: সারাদেশের ন্যায় চট্টগ্রামের বাঁশখালীতে বেড়েই চলছে করোনা উপসর্গ ও আক্রান্ত রোগীর সংখ্যা। সাথে সাথে বাড়ছে জনমনে ভয়, আতঙ্ক, অনিশ্চয়তা। সারাদেশেই এখন অতীব প্রয়োজনীয় কিন্তু মারাত্মক সংকটের নাম আইসোলেশন সেন্টার। এই সংকট বিবেচনা করে বাঁশখালীর মানুষের সুচিকিৎসা প্রদানের লক্ষ্যে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর উদ্যোগে বৈশ্বিক মহামারি কোভিড-১৯ প্রতিরোধে চট্টগ্রাম-১৬, বাঁশখালী আসনের সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি’র ব্যক্তিগত উদ্যোগে আইসোলেশন সেন্টার আজ শুক্রবার শুভ উদ্বোধন করা হয়েছে।

এমপির ব্যক্তিগত অর্থায়নে সকল কোভিড-১৯ রোগীদের বিনা খরচে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে বাঁশখালী পৌরসভা কার্যালয়ের উত্তর পাশে অবস্থিত জলদী আধুনিক হাসপাতালের নবনির্মিত ভবনের ৩য় তলায় ৩০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার স্থাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফিকুর রহমান মজুমদার, অফিসার ইনচার্জ (ওসি) মু.রেজাউল করিম মজুমদার, ওসি তদন্ত কামাল হোসেন, চেয়ারম্যান রশিদ আহমদ, তাজুল ইসলাম, মোঃইয়াছিন, হারুনুর রশিদ, আ.ন.ম শাহাদত আলম, মুজিবুর রহমান চৌধুরী, বদরুদ্দীন চৌধুরী, আসহাব উদ্দীন,গন্ডামারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাষ্টার শামশুল ইসলাম,
উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মকসুদ (মাসুদ), ছনুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিল্লুল করিম শরীফি, বাঁশখালী আধুনিক হাসপাতালের ডিরেক্টর মোঃ শোয়াইবুর রহমান, হামিদ উল্লাহ, আব্দুল ওয়াদুদ লেদু, মাওলানা আক্তার হোসেন, ইমরুল হক চৌধুরী ফাহিম প্রমুখ।

সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী’র মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন জলদী আধুনিক হাসপাতাল কর্তৃপক্ষ।

উল্লেখ্য, বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী সপরিবার কোভিড-১৯ পজেটিভ হলে দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন অবস্থায় থেকে সুস্থ হয়ে প্রথমে বাঁশখালীতে আইসোলেশন সেন্টার চালু করেন। উদ্বোধন সভা শেষে তাঁর পরিবারবর্গের রোগমুক্তি ও সামগ্রিক কল্যাণ কামনা ও সুস্থতার জন্য দোয়া করা হয়।

ভিডিও কনফারেন্সে চট্টগ্রামের নিজ বাসভবন থেকে সংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেন, বাঁশখালীতে করোনা আক্রান্ত রোগীদের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে এবং আমি নিজে ও আক্রান্ত হয়েছি। তাই বাঁশখালীবাসীর কথা চিন্তা করে অতীব প্রয়োজনীয় আইসোলেশন সেন্টার স্থাপনের সিদ্ধান্ত গ্রহন করেছি। এই সংকট বিবেচনা করে বাঁশখালীর মানুষের সুচিকিৎসা প্রদানের লক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগে বৈশ্বিক মহামারি কোভিড-১৯ প্রতিরোধে এই আইসোলেশন সেন্টার স্থাপন করা হয়েছে। এইখানে করোনা আক্রান্ত সাধারণ রোগীদের জন্য সকল ধরনের চিকিৎসা সেবা প্রদান করা হবে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.