বাঁশখালীতে ইসলামী ফ্রন্টের ইফতার মাহফিল অনুষ্ঠিত

মুহাম্মদ মিজান বিন তাহের: বাখালী উপজেলা শাখা ইসলামী ফ্রন্টের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উদযাপন উপলক্ষে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল বৃহস্পতিবার ১৭ ই রমজান (২৩ মে) সন্ধ্যায় পৌরসদরের জলদী মিয়ারবাজারের কুটুমবাড়ী রেস্তোরায় বাংলাদেশ ইসলামী ফ্রন্ট বাঁশখালী শাখার সাধারন সম্পাদক অধ্যাপক মনিরুল ইসলাম আশরাফীর সঞ্চালনায় ও উপজেলা সভাপতি আলহাজ্ব মাওলানা শফিউল হক আশরাফীর সভাপতিত্বে বক্তব্য রাখেন,অধ্যক্ষ জমির উদ্দীন নেছারী,মাওলানা মমতাজুল হক নঈমী,মাওলানা আব্দুর রহিম সিরাজীর,মাওঃ আশেকুর রহমান,মুহাম্মদ নুরুল ইসলাম,মাওঃ ইব্রাহীম,মাওঃ এহছানুল হক,ইঞ্জিনিয়ার মিজানুর রহমান,মাওঃ শওকত আলী,মাওঃ নাছির উদ্দীন,অধ্যাপক সাইদুল আলম,মাস্টার তৌহিদুল ইসলাম,মো:আবু ছুফিয়ান,যুবনেতা সাহাব উদ্দীন,মাওঃ হুমায়ুন কবির জাহেদ,মুহাম্মদ শহিদুল ইসলাম,ছাত্রনেতা সামশুল আরেফীন খালেদ,মুহাঃ মুহিবুল্লাহ, মুহাম্মদ ইমরান,মোহাম্মাদ খোরশেদ হাশেমী,ইয়াছিন আরাফাত শাকিল,আব্দুল্লাহ,মুহাম্মদ তারেকুল ইসলাম,মহিউদ্দীন আশরাফী মামুন প্রমুখ।

ঐতিহাসিক বদর দিবস উদযাপন উপলক্ষে ইফতার মাহফিল ও আলোচনা সভায় বক্তারা বলেন,, মহান বদরের ঐতিহাসিক শিক্ষা হলো ত্যাগের মহিমায় উজ্জিবিত হয়ে নবী করিম (সাঃ) এর দেখিয়ে দেওয়া পথ মতে ইসলামী সমাজ ও রাষ্ট প্রতিষ্ঠা করতে হবে, আর তাই প্রত্যেক আশেকে রসুল (দঃ) দের ঈমানী দায়িত্ব সেই ইসলামী সমাজ প্রতিষ্টার সংগ্রামে শরীক হওয়া।
এ সময় বক্তারা আরো বলেন,রমজান মাস আখেরাতের পুণ্য অর্জনের মাস। মহান রবের পক্ষ থেকে মুমিনদের জন্য রহমত মাগফিরাত ও নাজাতের মাস। তাই মাহে রমজানের পবিত্র রক্ষা করতে হবে, এবং যারা ইসলাম ও কুরআনের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাদের বিরুদ্ধে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ও তৌহিদি জনতা রুখে দাড়াবে।

Prottasha Coaching

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.