বাঁশখালীতে ইউনিয়ন পর্যায়ে টিকাদান কার্যক্রম উদ্বোধন

BanshkhaliTimes

তাফহীমুল ইসলাম, বাঁশখালী- সারাদেশের মতো বাঁশখালীতেও ইউনিয়ন পর্যায়ে টিকাদান কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। শনিবার (৭ আগষ্ট) সকালে সরল ইউনিয়ন পরিষদ হলরুমে আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। উদ্বোধনের আগ থেকেই ইউনিয়ন পরিষদ চত্বরে টিকা নিতে উৎসুক মানুষের ভীড় দেখা গেছে। এসময় বয়স্ক নারী, পুরুষের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। পরে উদ্বোধন শেষে রেজিস্ট্রেশন কাজ সম্পন্ন করে বয়স্কদের অগ্রাধিকার ভিত্তিতে টিকাদান করা হয়।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফিউর রহমান মজুমদারের সভাপতিত্বে এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টিকাদান কার্যক্রম উদ্বোধন করেন বাঁশখালীর সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। এতে বিশেষ অতিথি হিসেবে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী, সরল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রশিদ আহমদ চৌধুরী, বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ শুভাশীষ ত্রিপাঠী, বাঁশখালী থানার এসআই মোবারক হোসাইন, উপজেলা আনসার কর্মকর্তা দেলোয়ার হোসেন, চট্টগ্রাম জজকোর্টের এপিপি এডভোকেট রায়হাদ চৌধুরী রণি, ইউপি সচিব হারুনুর রশিদ, ইউপি সদস্য রশিদ আহমেদ, মুহাম্মদ সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

জানা যায়, সারাদেশের মতো বাঁশখালীতেও ইউনিয়ন পর্যায়ে আজ বেলা তিনটা পর্যন্ত টিকা দেয়া হবে। প্রথম দফায় প্রতি ইউনিয়নে ৬০০ ডোজ করে টিকা (সিনোফার্ম) বরাদ্দ দেয়া হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, ‘করোনা ভাইরাসে সারা বিশ্ব লন্ডভন্ড হয়ে গেছে বলতে গেলে। এই করোনা থেকে বাঁচতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কঠোর পরিশ্রমের মাধ্যমে টিকার ব্যবস্থা করেছেন। শুধু টিকা নিলে হবে না, পাশাপাশি ঠিকমতো মাস্ক পড়তে হবে। স্বাস্থ্যবিধিসহ সরকারের দেয়া বিধিনিষেধ মানতে হবে।’

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.