আহলে সুন্নাত ওয়াল জামাত

বাঁশখালীতে আহলে সুন্নাত ওয়াল জামাত এর কাউন্সিল অনুষ্ঠিত

আহলে সুন্নাত ওয়াল জামাত

 

মুহাম্মদ আরিফ, বাঁশখালী টাইমস: আহলে সুন্নাত ওয়াল জামাত বাঁশখালী ( Banshkhali ) উপজেলা শাখার কাউন্সিল বাঁশখালী ( Banshkhali ) শাহ বারীয়া মজিদিয়া মাদ্রাসা হল রুমে গতকাল ৬ সেপ্টেম্বর শাহজাদা শোয়াইবুল ইসলামের সভাপতিত্বে ও মাস্টার আনোয়ারুল আজিম এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত এর চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী।

তিনি বলেন বর্তমান বিশ্বমোড়লরা অধিপত্য বিস্তারের প্রতিযোগিতায় সার্বক্ষণিক লিপ্ত রয়েছে। আর তাদের হিংস্রতায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত হচ্ছে মুসলিম মিল্লাত। তাই মুসলিম বিশ্বকে রক্ষা করার জন্য মুসলিম রাষ্ট্রপ্রধানদের জরুরী পদক্ষেপ নিতে হবে। আবার মুসলিম শাসকদের কেউকেউ নিজ স্বার্থের জন্য ইহুদি-খ্রিস্টানের দালালি করছে। তাদের ব্যাপারেও সতর্ক থাকতে হবে। কাউন্সিল অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাঁশখালী ( Banshkhali ) হামেদীয়া রহিমা ফাযিল মাদ্রাসার সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা আহমদ নজির সাহেব।

এতে আরো উপস্থিত ছিলেন অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর, অধ্যক্ষ এস এম ফরিদ উদ্দিন, খাজা আরিফুর রহমান তাহেরি, মোশাররফ হোসেন হেলালী, অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম খান, অধ্যক্ষ আল্লামা হাছান রেজা, অধ্যক্ষ জসিম উদ্দিন তৈয়বী, শাহজাদা নাজমুল হক আখন্দ, মুজিবুল হক শুক্কুর ইন্জিনিয়ার গিয়াস উদ্দীন জাহেদ প্রমুখ।

পরে মাওলানা নুরুল আলম ফয়েজ নঈমীকে সভাপতি ও মাওলানা শোয়াইবুল ইসলামকে সাধারণ সম্পাদক করে বাঁশখালী ( Banshkhali ) উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাত কমিটি ঘোষণা দেওয়া হয়। এই বিষয় নিয়ে জানতে চাইলে ইসলামী ফ্রন্ট বাংলাদেশ বাঁশখালী ( Banshkhali ) শাখার আহবায়ক মাষ্টার শফিক আহম্মেদ বাঁশখালী টাইমসকে জানান, মুসলিম জাহানকে ঐক্যবদ্ধ করার প্রয়াসে সারাদেশে আহলে সুন্নাত ওয়াল জামাতের প্রতিনিধি তথা কমিটি ঘোষণা করা হচ্ছে, এর ধারাবাহিকতায় আজ বাঁশখালীতে কমিটি ঘোষণা করা হলো, তিনি আরো জানান সুন্নিয়তের আদর্শ ধারণ করে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে সামনের পথ পাড়ি দিবেন।

 

আরো পড়ুন – বাঁশখালীতে প্রবারণা পূর্ণিমা ও কঠিন চীবর দান উদযাপিত

Spread the love

Leave a Comment

Your email address will not be published.