বঙ্গবন্ধুর জন্মদিনে বিসিএ’র প্রীতি ক্রিকেট ম্যাচ

বাঁশখালী ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষ্যে বাঁশখালী ক্রিকেট একাডেমী কর্তৃক আয়োজিত প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠান বাঁশখালী ক্রিকেট একাডেমির পরিচালক ও প্রধান কোর্চ মোঃ এরশাদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাঁশখালী ক্রিকেট একাডেমির উপদেষ্টা ও পরিবার পরিকল্পনা পরিদর্শক ৫নং কালীপুর ইউনিয়ন ইফতেখার উদ্দীন মোঃ শহীদুল্লাহ চৌঃ টুটুল এবং বাঁশখালী ক্রিকেট একাডেমির সহ-সাধারণ সম্পাদক ও গুনাগরী চৌমুহনি বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি’র ক্রিড়া সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোছাইন সামিত। উক্ত খেলায় মোকাবিলা করেন তাজ উদ্দীন আহমদ ক্রিকেট একাদশ বনাম সৈয়দ নজরুল ইসলাম ক্রিকেট একাদশ।
উক্ত ম্যাচে তাজউদ্দীন আহমদ ক্রিকেট একাদশ ৫১ রানে জয় লাভ করে।
সকালে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্বান্ত নেয় তাজউদ্দীন আহমদ ক্রিকেট একাদশ। নির্ধারিত ২৫/ ২৩ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ১৭২ রান সংগ্রহ করে। দলের হয়ে সুমন দাশ ১১, কিরন সর্মা ৩০, সোহেল দাশ ৩১, ঈশাত ২৪, তুরাজ ৩, শুভ ৪,রান করেন। এবং সৈয়দ নজরুল ইসলাম ক্রিকেট একাদশের হয়ে ওমর ফারুক ৩টি, মাসুদ ২টি এবং তানজিত হোসেন এনাম, নান্টু দাশ, নজরুল, ১টি করে উইকেট লাভ করে।
জবাবে, ১৭৩ রানের লক্ষ ব্যাট করতে নেমে ১২২ রানে থেমে যায় সৈয়দ নজরুল ইসলাম ক্রিকেট একাদশ। দলের হয়ে তানজিদ হোসেন নয়ন ১৩, আকবর ২, সোহেল ১৯,নান্টু দাশ ১১, ইফতি রায়হান ১২, নজররু ৪৬, আরফাত জুনিয়র ১২, রান করেন। এবং তাজউদ্দীন আহমদ ক্রিকেট একাদশের হয়ে রাশেদ ৫ টি, চাহেল ৩টি, করে উইকেট লাভ করে। উক্ত খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় তাজউদ্দীন আহমদ ক্রিকেট একাদশের রাশেদুল বারি। তার হতে ম্যাচ সেরার পুরস্কার তুলে দিয়েছেন খেলার অতিথিবৃন্দ।
প্রেস বিজ্ঞপ্তি

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top