BanshkhaliTimes

প্রিয় নবীর অবমাননা সহ্য করা হবেনা: এমপি মোস্তাফিজ

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস: বাঁশখালীর এমপি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেছেন, ‘কেউ আমাদের প্রিয় নবী সা: এর অবমাননা করলে কখনো সহ্য করা হবেনা। মাননীয় প্রধানমন্ত্রী এব্যাপারে কঠোর নির্দেশনা দিয়েছেন। তিনি ঘোষণা দিয়েছেন ঘটনার সাথে যে বা যারাই জড়িত তাদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে।’

এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী আরো বলেন, ভোলার ঘটনায় আইডি হ্যাক করে যারা এই ঘটনা ঘটিয়েছে তারা সরকারকে বেকায়দায় ফেলতেই পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে। ভোলার ঘটনাকে কেন্দ্র করে আমাদের এলাকায় যাতে কোন অপ্রীতিকর ঘটনা ও উত্তেজনার জন্ম না হয় তার জন্যই আলেম ওলামাদের নিয়ে আমাদের এই সভা। এলাকার শান্তিশৃংখলা রক্ষার্থে আলেম ওলামারা যদি ভূমিকা রাখেন তাহলে বড় ধরণের কোন সংকট তৈরি হবেনা ইনশাআল্লাহ। তিনি দেশকে শান্তিময় রাখতে ভোলার ঘটনা নিয়ে কোন কুচক্রী মহল যাতে ঘোলাপানিতে মাছ শিকার করতে না পারে তার জন্য সজাগ থাকার পরামর্শ দেন।

আজ (২৩ অক্টোবর) বুধবার সকালে আজ বুধবার সকালে বাঁশখালী উপজেলা প্রশাসন আয়োজিত পৌর শহরের গ্রীণপার্ক কমিউনিটি সেন্টারে আলেম ওলামা ইমাম খতীবদের সাথে মতবিনিময় সভায় এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী উপরোক্ত বক্তব্য রাখেন। বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল বশিরুল ইসলামের সভাপতিত্বে মতবিনিয় সভায় বিশেষ অতিথি ছিলেন, সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মুফিজ উদ্দীন। স্বাগত বক্তব্য রাখেন, বাঁশখালী থানার ওসি রেজাউল করিম মজুমদার। বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা আক্তার কাজেমী, জলদী বড় মাদরাসার সাবেক মুহতামিম মাওলানা নুরুল হক সুজিস, দারুল কারীম মাদরাসার পরিচালক সাংবাদিক মাওলানা শফকত হোসাইন চাটগামী, উপজেলা পরিষদ জামে মসজিদের খতীব মাওলানা মোস্তাক আহমদ, মাওলানা মুফতি সাঈদুল ইসলাম, মাওলানা মুফতি হেলাল উদ্দীন, উপজেলা ওলামা লীগ সভাপতি মাওলানা আকতার হোসাইন, মাওলানা আবদুর রওফ, মাওলানা বেলাল উদ্দীন, মাওলানা হারুন, মাওলানা মনির উল্লাহ, মাওলানা মুঈনুল ইসলাম ফরহাদ, মাওলানা মাহমুদুল ইসলাম, মাওলানা মাহমুদুল্লাহ, মাওলানা কাজী শিহাব উদ্দীন।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top