প্রিমিয়ার ব্যাংক শিক্ষার্থীদের সঞ্চয়ী মনোভাব গড়ে তোলার কাজ করছে: চসিক মেয়র

চট্টগ্রাম নগরীতে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের চতুর্থ টিউশন ফি কালেকশন বুথ হিসেবে আজ শুভ উদ্বোধন করা হয়েছে পোস্তারপাড় আসমা খাতুন সিটি কর্পোরেশন মহিলা কলেজ কালেকশন বুথ।

গতকাল ২৪ ডিসেম্বর দুপুর ১২ টায় কলেজ প্রাঙ্গনে ফিতা কেটে কালেকশন বুথের শুভ উদ্বোধন করেন চট্টগ্রামের মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন।

উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের জি.এম (ফিন্যান্সিয়াল ইনক্লুশন বিভাগ) মো. আবুল বাশার, প্রিমিয়ার ব্যাংকের এসইভিপি, হেড অব এজেন্ট ব্যাংকিং ও হেড অব রিটেইল বিজনেস ডিভিশন মো. শামীম মোরশেদ, পোস্তারপাড় আসমা খাতুন সিটি কর্পোরেশন মহিলা কলেজের অধ্যক্ষ সুলতানা রাজিয়া, পোস্তারপাড় আসমা খাতুন সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম, পোস্তারপাড় সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকতার মোহাম্মদ।
রিটেইল বিজনেস চট্টগ্রাম জোনের ইনচার্জ জয়নাল আবেদিনের সঞ্চালনায় এতে প্রিমিয়ার ব্যাংক চট্টগ্রাম মহানগরের শাখা প্রধান, পোস্তারপাড় সিটি কর্পোরেশন কলেজ ও স্কুলের শিক্ষক-শিক্ষিকা এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে প্রধান অতিথি আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন বলেন- ‘প্রিমিয়ার ব্যাংক চট্টগ্রামে শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছে। শিক্ষাব্যবস্থাকে ডিজিটালাইজড, যুগোপযোগী ও ঝামেলামুক্ত করতে তাদের এই উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। শিক্ষার্থীদের বিভিন্ন সেবা প্রদানের পাশাপাশি আমি মনে করি তা শিক্ষার্থীদের মধ্যে সঞ্চয়ের মনোভাব সৃষ্টি করবে।’
অনুষ্ঠানে শতভাগ অভিভাবক একাউন্ট ওপেনিং সম্পন্নকারী প্রতিষ্ঠান হিসেবে পোস্তারপাড় আসমা খাতুন সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলামকে পুরস্কৃত করেন মেয়র মহোদয়।

উল্লেখ্য, এই টিউশন ফি কালেকশন বুথের মাধ্যমে পোস্তারপাড় আসমা খাতুন সিটি কর্পোরেশন মহিলা কলেজ, গার্লস হাই স্কুলসহ তিনটি প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা নির্বিগ্নে সকল ধরণের ব্যাংকিংসেবা গ্রহণ করতে পারবে।

প্রিমিয়ার ব্যাংক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মধ্যে স্মারক চুক্তির আলোকে প্রায় ৯০টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বিনাচার্জে গার্ডিয়ান একাউন্ট খোলার বিপরীতে মেধাবী-গরীব শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও বীমাসূবিধাসহ নানাবিধ সুযোগ-সুবিধা দিচ্ছে প্রিমিয়ার ব্যাংক।

প্রেস বিজ্ঞপ্তি


বিজ্ঞাপন

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.