প্রার্থিতা বাতিলে জহিরুলের বিরুদ্ধে প্রতিপক্ষের রিট খারিজ, নির্বাচনে বাধা নেই

বাঁশখালী টাইমস: বাঁশখালী আসনের স্বতন্ত্রপ্রার্থী অধ্যক্ষ জহিরুল ইসলামের বিরুদ্ধে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি জাফরুল ইসলাম চৌধুরীর পক্ষে জেলা বিএনপি’র স্বেচ্ছসেবক দলের সহ-সভাপতি মহি উদ্দিন সিকদারের করা প্রার্থীতা বাতিলের আবেদন খারিজ করে দেয়া দিয়েছে হাইকোর্ট। জহিরুল ইসলামের পক্ষে আইনজীবী সানজিদ সিদ্দিক এই মামলায় লড়েন।

BanshkhaliTimes

আজ সকাল ১১:৩০ টায় বিচারপতি জেবি হাসানের বেঞ্চে সিরিয়াল-২১-এ যে রিট করেছিল হাইকোর্ট তা বাতিল করেছে। বেঞ্চ থেকে বলা হয়, এই সময়ে এসে প্রার্থীতা বাতিলের আর সুযোগ নেই। উল্লেখ্য, জেবি হাসানের বেঞ্চে এর আগে অনেক প্রার্থীর নির্বাচনের পথ রুদ্ধ হয়ে গিয়েছিল।

এর আগে উপজেলা চেয়ারম্যান থেকে পদত্যাগপত্র গৃহীত না-হওয়ায় অধ্যক্ষ জহিরুল ইসলামের নির্বাচন করা আটকে গেলেও হাইকোর্ট থেকে পরে তিনি প্রার্থীতা ফিরে পান।

নির্বাচনের জন্য যোগ্য বলে বিবেচিত হওয়ার এতদিন পর এসে জাফরুল ইসলাম চৌধুরী জহিরুল ইসলামের প্রার্থীতা বাতিলের চেষ্টা করেও সফল হননি বলে জানান এই স্বতন্ত্রপ্রার্থী।

জহিরুল ইসলাম বাঁশখালী টাইমসকে জানান, আমাকে নির্বাচন থেকে সরাতে উনি সব ধরনের চেষ্টা করেও সফল হতে পারেননি। কারণ যার সাথে আল্লাহ আছেন, যার সাথে গরিব-দুখি-মেহনতি মানুষের দোঅা ও ভালোবাসা আছে তাকে রুখে দেওয়ার সাধ্য কারো নেই।

বিভিন্ন টিভি চ্যানেলে এটা নিয়ে যে অপপ্রচার চলছে তাতে কান না দিয়ে জনসাধারণকে একযোগে প্রচারণা চালিয়ে যেতে আহবান জানান তিনি। বাঁশখালীর আপামর জনসাধারণ ৩০ তারিখ সারাদিন আপেল মার্কায় ভোট দেবে বলেও জানান তিনি।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top