প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হলেন ব্যারিস্টার শাহ আলী ফরহাদ

Prottasha Coaching

আবু ওবাইদা আরাফাত, বাঁশখালী টাইমস: প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী হিসেবে নিয়োগ পেয়েছেন গবেষণা সংস্থা সিআরআইয়ের সিনিয়র এনালিস্ট ব্যারিস্টার শাহ আলী ফরহাদ। তিনি বাঁশখালীর চেচুরিয়া গ্রামের প্রফেসর ডা. মেছবাহউল হকের দ্বিতীয় কন্যা ব্যারিস্টার তাজিন মরিয়ম দীপার স্বামী।

বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করা হয়।

এতে বলা হয়েছে, ব্যারিস্টার শাহ আলী ফরহাদকে উপ সচিব মর্যাদায় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী পদে নিয়োগ দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর মেয়াদকাল বা তার সন্তুষ্টি সাপেক্ষে এই পদে তাকে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হলো।

এদিকে এক ফেসবুক পোস্টেও বিষয়টি নিশ্চিত করেছেন ব্যারিস্টার ফরহাদ। তিনি লিখেছেন, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হিসেবে নিয়োগ পেলাম আজ। জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ আমাকে এই সম্মানজনক দায়িত্ব দেয়ার জন্য। দায়িত্বটি বড়। সততা ও পরিশ্রমের মাধ্যমে নেত্রীর এই আস্থার প্রতিদান দিতে সবার দোয়া ও সহায়তা কামনা করছি।

২০১৪ সালের এপ্রিল থেকে সিআরআইয়ের সঙ্গে রয়েছেন ফরহাদ। তিনি গত নির্বাচনে আওয়ামী লীগের ইশতেহার প্রণয়ন উপ-কমিটির সদস্য ছিলেন।

২০১২ সালে বার অ্যাট ল’ ডিগ্রি নেওয়া ফরহাদ বর্তমানে সুপ্রিম কোর্টের আইনজীবী। তিনি আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটি এবং আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপকমিটির সদস্য।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.