BanshkhaliTimes

পৌর এলাকায় ১ হাজার পরিবারে মেয়রের ত্রাণ বিতরণ

BanshkhaliTimes

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: বাঁশখালী পৌরসভা এলাকায় দরিদ্র অসহায় ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

স্থানীয় সাংসদ আলহাজ্ব মােস্তাফিজুর রহমান চৌধুরীর নির্দেশনায় বাঁশখালী পৌরসভার পক্ষ থেকে এবং পৌর মেয়রের ব্যক্তিগত তহবিল থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বৃহস্পতিবার (২ এপ্রিল) পৌর কার্যালয় থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন বাঁশখালী পৌরসভার মেয়র ও পৌরসভা আওয়ামীলীগর আহবায়ক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ সেলিমুল হক চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন, বাঁশখালী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী, প্যানেল মেয়র-১ দেলোয়ার হোসেন, পৌরসভার ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রোজিয়া সোলতানা রোজি, ছাত্রলীগ নেতা মারুফ আহমেদসহ পৌরসভার কর্মকর্তা কমর্চারীরা ।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, লবণ, আলু, চিনি, সয়াবিন তেল ইত্যাদি। খাদ্য সামগ্রী বিতরণ কালে বাঁশখালী পৌরসভার মেয়র ও পৌরসভা আওয়ামীলীগর আহবায়ক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ সেলিমুল হক চৌধুরী বলেন, সম্প্রতি মহামারী আকার ধারণ করেছে করােনা ভাইরাস নাম এক প্রাণঘাতী রােগ। এই ভাইরাস প্রতিরােধে সরকারের
নির্দশনা মেনে চলতে গিয়ে কর্মহীন হয়ে সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্থ অসহায় দরিদ্র পরিবার গুলাে। যার পরিপ্রেক্ষিতে ওইসব অসহায় দরিদ্র পরিবার গুলাের দুঃখ দুদর্শা লাঘবের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাঁশখালীর মাটি ও মানুষের নেতা উন্নয়নের রুপকার আমাদের রাজনৈতিক অভিবাবক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী নির্দেশনায় আমরা পৌরএলাকায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।’ আগামী কাল পৌর এলাকার সমস্ত রিক্সা ও টমটম চালকদের মাঝে ৩৫১ জনের মাঝে ও ত্রাণ বিতরন করা হবে এবং সরকারের পক্ষ থেকে পৌর এলাকায় আগামী ২-১ দিনের মধ্যে পুনরায় প্রায় ৮ শ পরিবারের মাঝে ও ত্রাণ বিতরন করা হবে।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top