পৌরসভা ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থী হলেন শাহজাদা আরাফাত উদ্দিন

BanshkhaliTimes

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: আসন্ন বাঁশখালী পৌর নির্বাচনে ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বিশিষ্ট সমাজসেবী ও ব্যবসায়ী শাহাজাদা মো. আরাফাত উদ্দিন।

গতকাল মঙ্গলবার সকালে তিনি বাঁশখালী উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ ফয়সাল আলমের কাছে
এ মনোনয়ন পত্র দাখিল করেন।

এ প্রসঙ্গে আরাফাত উদ্দিন বাঁশখালী টাইমসকে বলেন- আমি দীর্ঘদিন ধরে সৌদি আরব ও দক্ষিণ আফ্রিকায় প্রবাস জীবন কাটানোর সুবাদে প্রবাসী ভাইদের সুখে-দুঃখে পাশে থাকার সৌভাগ্য হয়েছে৷ এছাড়াও এলাকার বিভিন্ন সামাজিক কাজে নিজেকে সম্পৃক্ত রাখার চেষ্টা করেছি। সাধারণ মানুষের ভালোবাসা ও তাদের চাওয়াকে সম্মান জানিয়ে পরিবারের সিদ্ধান্ত মতে কাউন্সিলর পদপ্রার্থী হয়েছি। আশাকরি এলাকার মানুষ আমাকে তাঁদের মূল্যবান রায় প্রদান করবেন।’

উল্লেখ্য, নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী পঞ্চম ধাপে পুনঃ তফসিল পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ছিল আজ ১৫ ডিসেম্বর বুধবার, মনোনয়নপত্র বাছাই ২০ ডিসেম্বর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপলি দায়ের ২১ থেকে ২৩ই ডিসেম্বর, আপিল নিষ্পত্তি ২৩ ই ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহার ২৭ই ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ২৮ ই ডিসেম্বর এবং ভোটগ্রহণ ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হবে। বাঁশখালী পৌর নির্বাচনে মোট ভোটার ২৬ হাজার ৯৮০ জন। এরমধ্যে পুরুষ ১৪ হাজার ৯৪ জন এবং মহিলা ১২ হাজার ৮৮৬ জন। এ বছর ৯টি ওয়ার্ডে ১১ টি ভোট কেন্দ্র রয়েছে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.