পৌরসভায় ৪ চোর ধৃত, গণপিটুনী দিয়ে থানায় সোপর্দ

বাঁশখালী প্রতিনিধি: বাঁশখালী পৌরসভার আশকরিয়া সড়কে সোমবার ভোর রাতে ৪ চোরকে চোরাইকৃত ট্রাকের ব্যাটারী ও তেরপালসহ হাতেনাতে আটক করে গাছের সাথে বেঁধে গণপিটুনী দিয়েছে এলাকাবাসী। পরে সকালে তাদের থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। আটককৃতরা হলেন-পৌর শহরের বাহারউল্লাহ পাড়ার মৃত দেলোয়ার হোসেনের পুত্র রাব্বি (২৩), পুর্ব চাম্বল এলাকার আবুল হোসেনের পুত্র আবদুল্লাহ (১৮), বাহারউল্লাহপাড়ার আলী ড্রাইভারের পুত্র ফাহিম (১৯) ও কাথরিয়া ইউনিয়নের চুনতিবাজার এলাকার আবু ছালেকের পুত্র কায়েস (২১)। তারা সকলেই বাইরের বিভিন্ন এলাকা থেকে এসে আশকরিয়া এলাকায় বাসা ভাড়া নিয়ে অবস্থান করে সঙ্গবদ্ধভাবে সিন্ডিকেটের মাধ্যমে এলাকায় চুরি ডাকাতি, ইয়াবা ও মাদক ব্যবসাসহ নানা অপরাধ কর্মকান্ড পরিচালনা করে আসছিলেন।
জানা গেছে, সোমবার ভোররাতে আশকরিয়া এলাকার দারোয়ান মোহাম্মদ ইলিয়াস জামাল ডিলারের দোকানের সামনে থেকে তাদের আটক করে। পরে আশকরিয়া সড়ক ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল বশর সওদাগর, সেক্রেটারী মোস্তফা আলী, ক্যাশিয়ার জসিম উদ্দীন, সমিতির উপদেষ্টা ও আওয়ামীলীগ নেতা মোস্তফা আলী কোম্পানী, আবদুল গফুর, মাওলানা নুরুল আলমসহ স্থানীয় বাসিন্দারা তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা ওই এলাকায় দীর্ঘ দিন ধরে বাসা বাড়ি ও দোকান প্রতিষ্ঠানে চুরি করার কথা স্বীকার করেন। এসময় আটক চোরদের কাছ থেকে একটি ট্রাকের বড় ব্যাটারী ও তেরপালসহ কিছু মালামাল উদ্ধার করা হয়।
ব্যবসায়ী ও এলাকাবাসীরা জানান, গত কয়েক মাসে আশকরিয়া এলাকা থেকে চোরের দল এসআই দেব্রত পুলিশের মোটর সাইকেল, মাওলানা নুরুল আলমের বাসা, সুমনের ঔষধের ফার্মেসী,আবুল বশরের দোকান, জামাল ডিলারের ব্যাটারীসহ দোকান, নুরুল ইসলামের টিভি ফ্রিজ, ইউনুস ড্রাইভারের সিএনজি এবং সেক্রেটারী মোস্তফা আলীর বাড়ি ও ফরিদ সওদাগরের বাড়িতে ডাকাতিসহ দীর্ঘ দিন ধরে এলাকায় বিভিন্ন অপকর্ম,অসামাজিক কার্যকলাপ, মাদক ও ইয়াবা ব্যবসার চালিয়ে আসছিলেন।

সূত্র: জীবন্তকাগজ

Spider-Security

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.