BanshkhaliTimes

পুইছড়ি স্বপ্নচূড়া ক্লাবের ত্রাণ বিতরণ

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস : মহামারী করোনায় কর্মহীন শ্রমজীবী, মেহনতি মানুষের কল্যাণে বাঁশখালী উপজেলার অন্তর্গত ১১নং পুইছড়ি ইউনিয়নের দক্ষিণ পুইছড়ি গ্রামের স্বপ্নচূড়া ক্লাবের সভাপতি মোঃ ফোরকান এলাহী’র নেতৃতে স্বপ্নচূড়া ক্লাবের সদস্যদের সর্বোচ্চ প্রচেষ্টায় এবং ক্যাপ্টেন ময়নুল আহসান খাঁন ও মিনহাজ উদ্দীন (কমু) এবং এলাকার মানুষ থেকে ফান্ড কালেকশন করে গত ২৭এপ্রিল২০২০ ইংরেজি দক্ষিণ পুইছড়ির ০৩টি পাড়ায় ৫০ পরিবারে মাঝে (চাল, আলু, ডাল, তেল সহ) খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য, গত ২৪ এপ্রিল ১ম বারে ১৩০পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ,করোনায় সচেতনতা বৃদ্ধি, স্প্রে প্রয়োগ এবং স্বপ্ন-চূড়া ক্লাবের পক্ষ থেকে প্রতিবছর কৃতি শিক্ষার্থীদের সম্মাননা, মেধা যাচাইয়ের জন্য মেধা-বৃত্তি পরীক্ষার আয়োজন। আলোকিত সমাজ বিনির্মানে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

সংগঠনের সভাপতি ফোরকান এলাহী বাঁশখালী টাইমস প্রতিনিধিকে মুঠোফোনে বলেন- স্বপ্নচূড়া ক্লাবের পক্ষ থেকে আগামী সোমবার ৩য়ধাপে ৭০ পরিবারে মাঝে পরিকল্পনাও হাতে নিয়ে। পরবর্তীতে ধাপে ধাপে পুরা ইউনিয়নে মানবিক এবং মানবতার হাত সম্প্রসারিত করে একটি মানবিক সমাজ প্রতিষ্ঠায় সহায়ক ভূমিকা পালন করবে।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top