BanshkhaliTimes

পুইছড়ির উন্নয়নে রেজাউল আজিম চৌধুরীর ইশতিহার ঘোষণা

BanshkhaliTimes

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব রেজাউল আজিম চৌধুরী তার নির্বাচনী ইশতেহার ঘোষনা করেছেন। ২২ দফায় রচিত এই ইশতেহারকে পুইছড়ির সমৃদ্ধি ও সম্প্রীতির সনদ হিসেবে আখ্যা দিয়েছেন তিনি। সোমবার সকাল ১০ টার সময় পুইছড়ির নিজ বাসভবনে তাঁর নির্বাচনী ইশতেহার পাঠ করেন। এসময় এলাকার সর্বস্থরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

নির্বাচনী লিখিত ইশতেহারে তিনি যোগাযোগ, অবকাঠামো ও স্বাস্থ্যখাতকে গুরুত্ব দিয়েছেন। এছাড়া শিক্ষা ও বেকারত্ব, কৃষি খাত, সামজিক সমস্যা নিরসন ও ধর্মীয় খাতকে সমানভাবে গুরুত্বের কথা বলেন। তাছাড়া প্রযুক্তি নির্ভর শিক্ষা ব্যবস্থা, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য উপবৃত্তি প্রদান এবং মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্সের কথাও উল্লেখ করেন ইশতেহারে।

তিনি বলেন, পুইছড়ি ইউনিয়নকে জনবান্ধব, গতিশীল ও কার্যকর ইউনিয়ন পরিষদ হিসেবে গঠন করব ইনশাআল্লাহ।

তিনি বলেন, অতীতে দুই মেয়াদে আমি এই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে জনগণের সেবা করেছি। ইনশাআল্লাহ আবার আমি নির্বাচিত হলে পুইছড়ি ইউনিয়নকে স্বাস্থ্যসম্মত, বাসযোগ্য, উন্নত ও সমৃদ্ধ ইউনিয়ন হিসেবে গড়ে তোলব ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, সামাজিক ছোটখাট সমস্য নিয়ে লোকজন যাতে মামলা নির্ভর না হয় তা স্থানীয় ইউনিয়ন পরিষদের মাধ্যমে সমাধানের চেষ্টা করা হবে। এই লক্ষ্যে সাবেক ও বর্তমান চেয়ারম্যান-মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিদের সমন্বয়ে শক্তিশালী ইউনিয়নে শালিস বোর্ড গঠন করা হবে। এতে মামলাজটের পাশাপাশি এলাকার লোকজন সময়, অর্থ ও মানসিক ক্ষতির হাত থেকে রক্ষা পাবে। এসময় স্থানীয় সাংবাদিক ও এলাকার বিশিষ্ট গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রেস বিজ্ঞপ্তি

 

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top