পুঁইছড়ি ইউনিয়নের প্রেমবাজারে ৭ হাজার ইয়াবাসহ আটক ১

মুহাম্মদ মিজান বিন তাহের: বাঁশখালীর পুঁইছড়ি ইউনিয়নের প্রেমবাজার এলাকার প্রধান সড়কে তল্লাশীকালে ৭ হাজার ইয়াবাসহ এক আসামিকে আটক করেছে থানা পুলিশ। সম্প্রতি কক্সবাজার হতে বাঁশখালী রুট দিয়ে ইয়াবা পাচারের গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে ওই এলাকায় চেকপোস্ট বসিয়ে তাকে আটক করে পুলিশ। ইয়াবাসহ আটক যুবক মোঃ রুবেল (৩০) কক্সবাজার সদরের বাস টার্মিনাল সংলগ্ন পশ্চিম লার পাড়া এলাকার মোঃ ইসমাইল ও মাহমুদার বেগমের পুত্র বলে জানা গেছে।

থানা পুলিশ সূত্রমতে, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা পাচারের খবর পেয়ে পেকুয়া বাঁশখালী আঞ্চলিক সড়ক দিয়ে দ্রুত গতিতে একটি মোটর সাইকেল চট্টগ্রাম শহরের উদ্দেশ্যে যাওয়ার সময় ওই মোটর সাইকেলটিকে থামিয়ে তল্লাশী করে মোটর সাইকেল আরোহী মো: রুবেল (৩০) কে ব্যাগে থাকা ৭ হাজার পিচ ইয়াবাসহ আটক করে পুলিশ। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বাঁশখালী থানায় মামলা রুজু করা হয়েছে।

এ ব্যাপারে বাঁশখালী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন জানান, বাঁশখালীকে মাদক মুক্ত করার লক্ষ্যে থানা পুলিশের পক্ষ হতে ব্যাপক অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই প্রেক্ষিতে পুলিশের তল্লাশী চৌকিতে সাত হাজার পিচ ইয়াবাসহ পুঁইছড়ি ইউনিয়নের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওসি।

 

আরও পড়ুন :

বাঁশখালীর ৭ দিন ব্যাপী বিজয়মেলা সম্পন্ন

Spread the love

Leave a Comment

Your email address will not be published.