BanshkhaliTimes

পুঁইছড়িতে পুকুরে ডুবে মা-ছেলের মর্মান্তিক মৃত্যু

BanshkhaliTimes

মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুঁইছুড়ি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের পন্ডিত কাটা এলাকায় পুকুরের পানিতে ডুবে মাসুকা বেগম (২২) নামে এক গৃহবধূ ও তার ছেলে বোরহানের মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১১ টার দিকে উপজেলার পুঁইছুড়ি এলাকার পন্ডিত কাটা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মাসুকা বেগম একই এলাকার ডেম্পার চালক বেলালের স্ত্রী।

স্থানীয় এলাকাবাসী ও নিহতের পরিবারের সূত্রে জানা যায়, উপজেলায় পুঁইছুড়ি ইউনিয়নের পন্ডিত কাটা এলাকার ডেম্পার ড্রাইভার বেলারের স্ত্রী বাড়ির পাশে রপুকুরে ছেলেকে গোসল করাতে নেন । এসময় তার ১ বছর বয়সী ছেলে অসাবধানতাঃবশত হাত থেকে ছুটে যায়। একপর্যায়ে বোরহান পুকুরের পানিতে তলিয়ে গেলে মা মাসুকা বেগম তাকে বাঁচাতে যান। কিন্তু সাঁতার না জানায় মা-ছেলে দুই জনেই পুকুরের পানিতে তলিয়ে যান। বিষয়টি টের পেয়ে এলাকার লোকজন তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

নিহত গৃহবধূর দেবর মোঃ বারেক বলেন, আমার ভাবি আমাদের বাড়ির সামনে পুকুরে ছেলেকে গোসল নামান। হঠাৎ ছেলে হাত থেকে ছুটে গিয়ে পুকুরে ডুবে গেলে মা ও ছেলেকে বাঁচাতে চেষ্টা করেন। পরক্ষণে মা ছেলে দুই জনই পুকুরে ডুবে যান। পরে তাদের এলাকাবাসীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

স্থানীয় ইউপি সদস্য মো: কামাল উদ্দীন বলেন, বাড়ির সামনে পুকুরে ছেলেকে গোসল করাতে নামান। হঠাৎ ছেলে হাত থেকে ছুঁটে গিয়ে ডুবে যায়। মা ও ছেলেকে খুঁজতে গেলে সাঁতার না জানায় ডুবে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু ঘোষনা করে। এই ভাবে মৃত্যু খুবই বেদনায়ক।’

বাঁশখালী অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দীন জানান, মা-ছেলে পানিতে ডুবে মারা যাওয়ার খরব পেয়ে পুলিশ ঘটনাস্থল যায়। লাশের সুরতহাল তৈরি করে তাদের লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.