শীর্ষসংবাদ

পশ্চিম শীলকূপ স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কমিটি গঠিত

বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়নস্থ শিক্ষাবান্ধব ও আর্থসামাজিক উন্নয়নমূলক সংগঠন ‘পূর্ব-মনকিচর স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশন’ (ইএমএসডাব্লিউএফ) এর ২০২০-২১ সেশনের জন্য পশ্চিম শীলকুপ স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

সংগঠনের সার্বিক কার্য্যক্রম পরিচালনার জন্য ২০২০-২০২১ সেশনের জন্য মাহমুদুল হাসানকে সভাপতি, আবির মহি উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ফাউন্ডেশনটির পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ঘোষিত এ কমিটি একবছর পর্যন্ত কার্যকর থাকবে।

ফাউন্ডেশনের অন্যন্য নির্বাচিত সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আজিজুল হক, সহ-সভাপতি বেলাল উদ্দিন, সহ-সভাপতি নাঈম উদ্দিন, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক মেহেদী হাসান সাঈদ, যুগ্ন সাধারণ সম্পাদক মুমিনুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সিনিয়র সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মুবিনুল হক, অফিস সম্পাদক এমরানুল হক, সহকারি অফিস সম্পাদক দেলোয়ার হোসেন, অর্থ সম্পাদক মহি মহি উদ্দিন ঈসা, সহকারি অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, প্রকাশনা সম্পাদক মহি উদ্দিন, ক্রীড়া সম্পাদক শাহাব উদ্দিন, সহ ক্রীড়া সম্পাদক হেলাল উদ্দিন, সাহিত্য সম্পাদক মো. আনিছ, সাংস্কৃতিক সম্পাদক মাঈন উদ্দিন, মিডিয়া সম্পাদক মুজাহিদুল ইসলাম, ছাত্রকল্যাণ সম্পাদক মো. ফয়সাল, প্রচার সম্পাদক আরমানুল হক, বিতর্ক সম্পাদক সাইফুল ইসলাম, সমাজ সেবা সম্পাদক তাসরিফুল আলম তুহিন, শিক্ষা ও আইটি সম্পাদক ওমর ফারুখ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মুশফিকুর রহিম। সিনিয়র সহযোগী সদস্য তানবীর মাহবুব তালিম, নিয়ামত উল্লাহ্।

Related Post

মঙ্গলবার (২জুন) উপদেষ্টা পরিষদ সদস্য সাংবাদিক শিব্বির আহমদ রানা ও কার্যকরি পরিষদের সদস্য আবরার হাসান রিয়াদ, এনামুল হক, আনিছুর রায়হান এর যৌথ স্বাক্ষরে পশ্চিম শীলকূপ স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ২০২০-২১ সেশনের কমিটির অনুমোদন প্রদান করেন।

প্রতিষ্ঠালগ্ন থেকে এ ফাউন্ডেশন শিক্ষাক্ষেত্রে ও সামাজিক উন্নয়ন কাজে অনন্য অবদান রেখে যাচ্ছে। তাদের বিভিন্ন শিক্ষামূলক কার্যক্রমে এলাকার তরুণেরা উচ্চ শিক্ষায় ধাবিত হচ্ছে। শিক্ষাক্ষেত্রে তাদের বিভিন্ন কার্যক্রমের অংশ হিসেবে রয়েছে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, শিক্ষা উপকরণ বিতরণ, কৃতিশিক্ষার্থী সংবর্ধনা, ফ্রি কোচিং ব্যবস্থা নিশ্চিতকরণ, পরিক্ষার ফি ও ফরম পূরণে আর্থিক সহযোগীতা, বিভিন্ন স্কুল- কলেজ, বিশ্ববিদ্যালয়ে ভর্তি সহযোগীতা ইত্যাদি। অন্যদিকে শিক্ষার প্রসারের পাশাপাশি তারা বিভিন্ন সামাজিক উন্নয়ন কাজে সহযোগীতা করে যাচ্ছে। স্বেচ্ছায় রক্তদান, চিকিৎসা সহায়তা প্রদান, গরীব ও অসহায় লোকদেরকে আর্থিক সহযোগীতাসহ বিভিন্ন দূর্যোগে তারা এলাকাবাসীর পাশে দাঁড়াচ্ছে।

উল্লেখ্য, সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মুহাম্মদ আবরার হাসান রিয়াদ, মুহাম্মদ আনিসুর রায়হান, মুহাম্মদ এনামুল হক রাহাত প্রাথমিকভাবে ২০১৬ সালে ফাউন্ডেশনের অগ্রযাত্রা শুরু করেন।

প্রেস বিজ্ঞপ্তি

Recent Posts

  • সারা বাঁশখালী

পৌরসভা পরিদর্শনে বাঁশখালীর কৃতিসন্তান যুগ্ম সচিব মহিউদ্দীন কাদেরী

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: বাঁশখালী পৌরসভা পরিদর্শন করেছেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের যুগ্ম সচিব…

12 hours ago
  • সংগঠন সংবাদ

পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বাঁশখালীর মণ্ডপসমূহে অনুদান বিতরণ

  বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটির উদ্যোগে বাঁশখালী উপজেলা শাখার পক্ষ থেকে…

2 days ago
  • সারা বাঁশখালী

গন্ডামারায় গড়ে উঠবে অর্থনৈতিক অঞ্চল: বেপজা উপ সচিব

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: বাঁশখালীর গন্ডামারায় চায়না সেবকো এইচটিজি এবং এস. আলম গ্রুপের…

3 days ago
  • শীর্ষসংবাদ

বাঁশখালীতে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত আলমগীর নিহত

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের পশ্চিম বড়ঘোনা এলাকায় র‌্যাবের…

4 days ago
  • সারা বাঁশখালী

সম্প্রীতি চর্চা মানুষকে মহৎ করে তুলে: এমপি মোস্তাফিজ

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: চট্টগ্রামের বাঁশখালীতে শারদীয় দুর্গাপুজা ২০২১ ইং উদযাপন উপলক্ষে বাঁশখালী…

6 days ago
  • সংগঠন সংবাদ

বাঁশখালীতে উগ্রবাদ প্রতিহতে সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত

বেসরকারী উন্নয়ন সংস্থা সংশপ্তক কর্তৃক দি এশিয়া ফাউন্ডেশন এর আর্থিক সহযোগিতায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন ও…

6 days ago