‘নির্বাচিত হলে সন্ত্রাস ও মাদকমুক্ত বাঁশখালী উপহার দিবো’

বাঁশখালী টাইমস প্রতিবেদক: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৩ চট্টগ্রাম-১৬ সংসদীয় বাঁশখালী আসন থেকে জাতীয় পার্টির মনোনীত (লাঙ্গল) প্রার্থী গণসংযোগ এবং বিভিন্ন ইউনিয়নে কর্মী সমাবেশের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সাবেক সাংসদ সদস্য আলহাজ্ব মাহমুদুল ইসলাম চৌধুরী।

BanshkhaliTimes

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় বাঁশখালী উপজেলার ৯ নং গন্ডমারা বড়ঘোনা উচ্চ বিদ্যালয় মাঠে
আলমগীর সিকদার বাবুলের সঞ্চালনায় ও জাতীয় পার্টি নেতা নুরুল ইসলাম(কালা মিয়া)’র সভাপতিত্বে এই নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন,এড.ফিরোজ আলম তালুকদার,নুরুল আবচার,অধ্যাপক জসিম উদ্দীন,মানিকুল আলম সিকদার,আবু হোসেন সিকদার আবু,আজন্গর সিকদার বাবুল,সাবেক মেম্বার আনোয়ারুল ইসলাম,শাহাব উদ্দীন,নওশা মিয়া, জহিরুল ইসলাম,হারুন সিকদার প্রমূখ।

গনসংযোগ ও কর্মী সমাবেশে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সাবেক সাংসদ আলহাজ্ব মাহমুদুল ইসলাম চৌধুরী বলেন, গাছে পাকনা আমকে সবাই ঢিল মারে।তাই জাতীয় পার্টির জনপ্রিয়তা দেখে অনেকেই লাঙ্গল প্রতিকের ব্যানার পোষ্টার ছিঁড়তেছে। কিন্তু ভোট তো ব্যানারে আর পোস্টারে না ভোট হচ্ছে মানুষের অন্তরে, মানুষ এখন আগের মত নেই,যোগ্য ও সৎ মানুষকে মানুষ ভোট দিবে। আমার চাওয়া পাওয়ার মত কিছুই নাই,এই বার আমি যদি জীবনের শেষ বয়সে আবার সংসদ সদস্য হই বাঁশখালী উপজেলাকে একটি মডেল সন্ত্রাস ও মাদকমুক্ত দুর্নীতিমুক্ত একটি উপজেলা আপনাদেরকে উপহার দিব ইনশাআল্লাহ। তাই এই অবহেলিত বাঁশখালীকে উন্নত মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য আগামী ৩০ ডিসেম্বর ব্যালেট বিপ্লবের মাধ্যমে (লাঙ্গল) প্রতিকে ভোট দিয়ে তার জবাব দিবেন।বাঁশখালীর সাধারণ জনগণ আমার পাশে রয়েছে আশাকরি এই নির্বাচনে বিজয়ী হয়ে এ আসনটি পার্টিকে উপহার দিতে পারবো এবং বাঁশখালীর মানুষের উন্নয়নের জন্য জীবনের শেষ বয়সে কিছু একটা করতে পারব।সেই জন্য একাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সর্বস্তরের জনগণকে (লাঙ্গল) প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top