নাটমুড়া হাইস্কুলে গল্পলিখন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

BanshkhaliTimes

হাসনাত হিরো: বাঁশখালীর ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ নাটমুড়া পুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে “স্মৃতির ক্যানভাসে শ্যামল নিকেতন” শীর্ষক গল্পলিখন প্রতিযোগিতা সম্প্রতি সম্পন্ন হয়েছে। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে স্কুল প্রাঙ্গণে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এতে যৌথভাবে প্রথম স্থান অধিকার করেন মোঃ ইরফানুল হক (২০১৯) ও জান্নাতুল মাওয়া লাভলী (২০১৬) এবং তৃতীয় স্থান অধিকার করেন মোহাম্মদ শাহজাহান(২০১১)। বিজয়ীরা অনুভূতি ব্যক্তকালে এমন ইভেন্ট আয়োজনের জন্য আয়োজক কমিটির প্রতি কৃতজ্ঞতা জানান এবং ইভেন্টকে সিনিয়র জুনিয়র সম্পর্কের সেতুবন্ধন বলে উল্লেখ করেন।

গত মে মাসের শেষ সপ্তাহে চালু হওয়া এ ইভেন্টে মোট ৩৫ জন প্রাক্তন শিক্ষার্থী তাঁদের স্মৃতিচারণমূলক গল্প জমা দেন। এতে মোট দশ জনকে মেধাক্রম অনুসারে পুরস্কৃত করা হয়। এছাড়াও সকল অংশগ্রহণকারীর জন্য স্মারক পুরস্কারের ব্যবস্থা করা হয়। গল্প লিখন প্রতিযোগিতার বিচারক ছিলেন একই বিদ্যালয়ের তিন প্রাক্তন ছাত্র- অ্যাডভোকেট কফিল উদ্দীন, ব্যাংক কর্মকর্তা জনাব সিহাব-উদ-দৌলা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ফার্মেসি বিভাগের প্রাক্তন ছাত্র আসাদুল হক।

আসরটির সার্বিক সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন ঝালকাঠি জেলা এনডিসি (বিসিএস প্রশাসন) আহমেদ হাসান ও উক্ত বিদ্যালয়ের শিক্ষক সাখাওয়াত হোসেন।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.