BanshkhaliTimes

নগরের অলিতে-গলিতে মায়া ছড়াচ্ছে বাঁশখালীর সন্তান যুবলীগ নেতা সামাদ

বাঁশখালীর সন্তান

নিউজ ডেস্ক : করোনাভাইরাস মহামারি সংকট মোকাবেলায় বিভাগীয় শহর চট্টগ্রামের অলিতে গলিতে দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী সম্বলিত উপহার পৌঁছে দিয়ে যাচ্ছে বাঁশখালীর সন্তান যুবলীগ নেতা সামাদ।

সম্প্রতি চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকায় ২’শ পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রীর উপহার পৌঁছে দেন ১৭নং বাকলিয়া ওয়ার্ড যুবলীগের সদস্য সামাদ।

সূত্র জানায়, সরকার সচেতনতা বৃদ্ধিতে দেশে লকডাউনের নির্দেশনা দিয়েছে। লকডাউনের কারণে দুস্থ মানুষগুলো খাবার সংকটে পড়েছে। কর্মজীবী মানুষ তার কর্মস্থল বন্ধ থাকার কারণে ঘরে বসে থাকতে হচ্ছে। তাই এই সংকটময় মুহুর্তে মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চুর সার্বিক সহযোগিতায় দরিদ্র ও নিন্ম আয়ের মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হচ্ছে। পর্যায়ক্রমে এ উপহার বিতরণ অব্যাহত থাকবে।

প্রতিটি পরিবারকে চার কেজি চাল, এক কেজি ডাল, দুই কেজি আলু, আধা লিটার তেল, আধা কেজি পেঁয়াজ, আধা কেজি লবণ, ও একটি সাবান দেওয়া হয়। এইসব দ্রব্যাদি ১৭নং ওয়ার্ড যুবলীগের বিভিন্ন কর্মিদের সাথে নিয়ে মানুষের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়।

দুর্যোগকালীন সময়ে মানুষের সহযোগিতা করতে গিয়ে ভিড় হয়ে ঝুঁকি বৃদ্ধি না পায় সেজন্য সুশৃঙ্খল ভাবে প্রতি পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে বলে জানাই।

এ ব্যাপারে যুবলীগ নেতা সামাদ বলেন দেশের এই পরিস্থিতিতে আমাদের সকলের উচিত অসহায়, গরীব ও দুস্থ মানুষের জন্য কিছু করার। আমাদের চারপাশকে পরিস্কার পরিচ্ছন্ন রাখার।

এছাড়াও নিজেদের আত্মপ্রচারণা ছেড়ে দেশরত্ন শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানিয়েছেন এ যুবলীগ নেতা।

উল্লেখ্য, এই তরুণ যুবলীগ নেতার গ্রামের বাড়ি চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়নের পূর্ব পুইছড়ি গ্রামে। দীর্ঘ ২৪ বছর আওয়ামী লীগের রাজনীতির কর্মী হিসাবে কাজ করে যাচ্ছে। চট্টগ্রাম মহানগর চট্টগ্রাম সিটি করপোরেশন ১৭নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রতিটি কর্মযজ্ঞে কাজ করে যাচ্ছেন মানবতার সেবায়।

প্রেসবিজ্ঞপ্তি

Spread the love

Leave a Comment

Your email address will not be published.