BanshkhaliTimes

দায়িত্ব নেয়ার পরপরই কর্মতৎপর বাঁশখালী উপজেলা চেয়ারম্যান

BanshkhaliTimes

তাফহীমুল ইসলাম(বাঁশখালী টাইমস)- বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহণের পর থেকেই বেশ কর্মতৎপরতার মধ্যে সময় অতিবাহিত করছেন উপজেলা চেয়ারম্যান চৌধুরী মুহাম্মদ গালিব সাদলী।
দেখা যায়- ২৫ শে এপ্রিল শপথ নেয়ার পর উপজেলা চেয়ারম্যান প্রথমে পিতা সুলতানুল কবির চৌধুরীর কবরে জিয়ারত এবং পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর তিনি ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরীর সাথে সাক্ষাত করে ফুলেল শুভেচ্ছা জানান। ২৮শে এপ্রিল তিনি শপথ পরবর্তী অনাড়ম্বরভাবে প্রথমবারের মতো বাঁশখালী আসেন। এরপর দিন তিনি আনুষ্ঠানিকভাবে বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেন। ঐদিনই তার সভাপতিত্বে উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ০১ তারিখ তার সভাপতিত্বে সরকারি নির্দেশনানুসারে ঘূর্নিঝড় ফনি’র ঝুঁকি এড়াতে অনুষ্ঠিত হয় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরী সভা। এরমাঝে বাঁশখালীর উন্নয়ন ত্বরান্বিত করতে তিনি সাক্ষাত করেন চট্টগ্রাম সফররত বাংলাদেশ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সিনিয়র প্রেস সচিব আশরাফুল আলম খোকনের সাথে। আজও সরকারি ছুটির দিন হলেও ঘূর্নিঝড়ের ঝুঁকি এড়াতে তার উপস্থিতিতে পৌরসভাস্থ জেলা পরিষদ বাংলোতে অনুষ্ঠিত হয়েছে বিশেষ বৈঠক। সর্বোপরি বলা যায়- দায়িত্ব গ্রহণের পর থেকে বাঁশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান বেশ কর্মতৎপরতার মধ্যে সময় পার করছেন।

এদিকে তারুণ্যের প্রতিনিধি হিসেবে উপজেলা পরিষদের দায়িত্ব গ্রহণ করায় বাঁশখালীর তরুণ সমাজের মাঝে বইছে খুশির ঢেউ। এছাড়াও উপজেলা চেয়ারম্যানকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাঁশখালী সম্পর্কিত বিভিন্ন বিষয়ে দায়িত্বশীলতার পরিচয় দিতে দেখেও তরুণেরা উচ্চসিত, আশান্বিত।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.