থেমে নেই ক্রসফায়ার, ৮ জেলায় নিহত আরো ১০

রাজধানী ঢাকা, সাতক্ষীরা, কক্সবাজার, নেত্রকোনা, ময়মনসিংহ, কুমিল্লা, গাইবান্ধা ও ঝিনাইদহে র‌্যাব-পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১০ জন নিহত হয়েছেন। র‌্যাব-পুলিশ বলছে, নিহত ১০ জনই মাদক বিক্রেতা।

বৃহস্পতিবার (২৪ মে) দিনগত গভীর রাত ও শুক্রবার (২৫ মে) ভোরে এসব ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতক্ষীরার কলারোয়া উপজেলার ইউনুস আলী, কক্সবাজারের মহেশখালী উপজেলার মোস্তাক আহমদ ও একই জেলার রামু উপজেলার আকতার কামাল, রাজধানীর মহাখালী এলাকার কামরুল ইসলাম, ময়মনসিংহ নগরের রাজন, কুমিল্লার বুড়িচং উপজেলার কামাল ওরফে ফেন্সি কামাল, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শামীম হোসেন, গাইবান্ধার ফুলছড়ি উপজেলার জুয়েল মিয়া ও নেত্রকোনা সদরের দুই ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।

সাতক্ষীরা: রাতে সাতক্ষীরায় কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর-বড়ালি গ্রামে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইউনুস আলী দালাল নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি ও ৭০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

কক্সবাজার: রাতে কক্সবাজারের মহেশখালী উপজেলার পাহাড়তলী এলাকায় দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে মোস্তাক আহমদ নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে দু’টি এলজি, পাঁচ রাউন্ড কার্তুজ ও এক হাজার ইয়াবা জব্দ করা হয়।

এছাড়া কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের দুই নম্বর ব্রিজ এলাকায় দুই মাদক ব্যবসায়ী গ্রুপের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আবদুর রহমান বদির বেয়াই ও টেকনাফের ইয়াবা ডন আকতার কামাল (৪১) নিহত হয়েছেন।

নেত্রকোনা: রাতে নেত্রকোনা সদরের মদনপুর ইউনিয়নের মনাং এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাতপরিচয় দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন। নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান জানান, এসময় ঘটনাস্থল থেকে ৭০৫গ্রাম হেরোইন, তিন হাজার পাঁচ পিস ইয়াবা ও দু’টি পাইপগান জব্দ করা হয়।

ঢাকা: রাতে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানার বিজি প্রেস হাইস্কুল মাঠ এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে কামরুল ইসলাম নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপপরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান জানান, এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা জব্দ হয়।

ময়মনসিংহ: রাতে ময়মনসিংহ নগরের পুরোহিতপাড়া রেলওয়ে কলোনী এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রাজন নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, এসময় ঘটনাস্থলে থেকে ৪শ’ পিস ইয়াবা ও একটি চাইনিজ কুড়াল জব্দ করা হয়।

কুমিল্লা: রাতে কুমিল্লার বুড়িচং উপজেলার ৪ নম্বর ষোলনল ইউনিয়নের মহিশমাড়া গ্রামে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে কামাল ওরফে ফেন্সি কামাল নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার দে জানান, এসময় ঘটনাস্থল থেকে ৫০ কেজি গাঁজা ও একটি পাইপগান জব্দ করা হয়।

গাইবান্ধা: ভোরে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার পুলবন্দি ফলিয়া ব্রিজ এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জুয়েল মিয়া নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। গাইবান্ধার পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

ঝিনাইদহ: রাতে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ওয়াপদা এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শামীম হোসেন (৪৬) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান খান জানান, এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, ৪৮০ পিস ইয়াবা ও ১৭ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.