BanshkhaliTimes

তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে বাঁশখালী ছাত্রদলের বিক্ষোভ

BanshkhaliTimes

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ফরমায়েশী গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে মঙ্গলবার ১২ জানুয়ারী সকালে বাঁশখালী উপজেলার গুনাগরিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাঁশখলী উপজেলা, পৌরসভা এবং কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ।
মিছিলটি উপজেলার ডলমপীর মাদ্রারাসার সামনে হতে শুরু করে উপজেলা প্রধান সড়ক প্রদক্ষিণ করে গুনাগরি বাজার হয়ে রামদাশ মুন্সির হাটে এসে সমাবেশ মিলিত হয়।
মিছিলোত্তর সমাবেশে বক্তব্য রাখেন, ছাত্রদল নেতা এডভোকেট সাকেরুল ইসলাম সাকিব, আবদুস সবুর, ফরহাদুল ইসলাম, এস. এম তৈয়ব, ফরহাদ হোসেন আসিফ, শাহেদুল ইসলাম, আমান উল্লাহ আমান, নেজাম উদ্দিন, মামুন, সাকিব, জায়েদ, আয়াছ, সামির, হেলাল, মাইন উদ্দিন, বাহাদুর, মো. আইমন, সাদেক হোসেন, রিফাত, আরমান, সুমন চৌধুরী, শাহরিয়াজ, ইমতিয়াজ, মোরশেদ, রিয়াদ, মারুফ, সাকিল, নিজাম, আবুহানিফ, হাসিব, হৃদয়, তানভীর, মিরাজ, তারেকুল ইসলাম, মোহাম্মদ বাবু, মিনার, মাহমুদুল ইসলাম, আকরাম, ইশতিয়াক, রাশেদ খান, তারেক, জোবাইর, রাকিব, সৈকত হোসেন, মাসুম ও ইফতি প্রমূখ।

এসময় বক্তারা বলেন, তারেক রহমানের বিরুদ্ধে নোয়াখালীর জেলা ও দায়রা জজ আদালত কর্তৃক ফরমায়েশী যে রায় প্রদান করছে তা বাংলাদেশের মানুষ ঘৃনাভরে প্রত্যাখ্যান করছে। তারেক রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার আদালতকে ব্যবহার করে এ অবৈধ রায় প্রনয়ন করেছে। আজ সারা দেশে বিক্ষোভ সমাবেশের মাধ্যমে ফরমায়েশি রায়কে ছাত্রজনতা ইতিহাসের আস্তাকূড়ে নিক্ষিপ্ত করেছে। সরকার বিভন্ন সংস্থাকে ব্যবহার করে জিয়া পরিবারের বিরুদ্ধে নানান ষড়যন্ত্রে অব্যাহত রেখেছে। সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে তারেক রহমান বীরের বেশে আসবে ফিরে বাংলাদেশে।

প্রেস বিজ্ঞপ্তি

Spread the love

Leave a Comment

Your email address will not be published.