শীর্ষসংবাদ

তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে বাঁশখালী ছাত্রদলের বিক্ষোভ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ফরমায়েশী গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে মঙ্গলবার ১২ জানুয়ারী সকালে বাঁশখালী উপজেলার গুনাগরিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাঁশখলী উপজেলা, পৌরসভা এবং কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ।
মিছিলটি উপজেলার ডলমপীর মাদ্রারাসার সামনে হতে শুরু করে উপজেলা প্রধান সড়ক প্রদক্ষিণ করে গুনাগরি বাজার হয়ে রামদাশ মুন্সির হাটে এসে সমাবেশ মিলিত হয়।
মিছিলোত্তর সমাবেশে বক্তব্য রাখেন, ছাত্রদল নেতা এডভোকেট সাকেরুল ইসলাম সাকিব, আবদুস সবুর, ফরহাদুল ইসলাম, এস. এম তৈয়ব, ফরহাদ হোসেন আসিফ, শাহেদুল ইসলাম, আমান উল্লাহ আমান, নেজাম উদ্দিন, মামুন, সাকিব, জায়েদ, আয়াছ, সামির, হেলাল, মাইন উদ্দিন, বাহাদুর, মো. আইমন, সাদেক হোসেন, রিফাত, আরমান, সুমন চৌধুরী, শাহরিয়াজ, ইমতিয়াজ, মোরশেদ, রিয়াদ, মারুফ, সাকিল, নিজাম, আবুহানিফ, হাসিব, হৃদয়, তানভীর, মিরাজ, তারেকুল ইসলাম, মোহাম্মদ বাবু, মিনার, মাহমুদুল ইসলাম, আকরাম, ইশতিয়াক, রাশেদ খান, তারেক, জোবাইর, রাকিব, সৈকত হোসেন, মাসুম ও ইফতি প্রমূখ।

Related Post

এসময় বক্তারা বলেন, তারেক রহমানের বিরুদ্ধে নোয়াখালীর জেলা ও দায়রা জজ আদালত কর্তৃক ফরমায়েশী যে রায় প্রদান করছে তা বাংলাদেশের মানুষ ঘৃনাভরে প্রত্যাখ্যান করছে। তারেক রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার আদালতকে ব্যবহার করে এ অবৈধ রায় প্রনয়ন করেছে। আজ সারা দেশে বিক্ষোভ সমাবেশের মাধ্যমে ফরমায়েশি রায়কে ছাত্রজনতা ইতিহাসের আস্তাকূড়ে নিক্ষিপ্ত করেছে। সরকার বিভন্ন সংস্থাকে ব্যবহার করে জিয়া পরিবারের বিরুদ্ধে নানান ষড়যন্ত্রে অব্যাহত রেখেছে। সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে তারেক রহমান বীরের বেশে আসবে ফিরে বাংলাদেশে।

প্রেস বিজ্ঞপ্তি

Recent Posts

  • শীর্ষসংবাদ

সাংবাদিক ওয়াসিম আহমেদের পিতার ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

বাঁশখালী টাইমস: বাঁশখালী পূর্ব নাটমুড়ানিবাসী জাফর আহমেদ ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন। তিনি দৈনিক…

1 day ago
  • সংগঠন সংবাদ

রেজাউল হক চৌধুরী মুশতাক স্মরণে আনোয়ারায় শোকসভা অনুষ্ঠিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর 'বঙ্গবন্ধু' নামকরণের উদ্ভাবক ও ঢাকাস্থ চট্টগ্রাম সমিতির সাবেক…

2 days ago
  • শীর্ষসংবাদ

ঈদুল আজহা আত্মত্যাগের মহিমায় ভাস্বর

ঈদুল আজহা আত্মত্যাগের মহিমায় ভাস্বর প্রফেসর ড.আ.ম. কাজী মুহাম্মদ হারুন উর রশীদ পবিত্র ঈদুল আজহা…

4 days ago
  • সংগঠন সংবাদ

বাঁশখালীতে পল্লীবিদ্যুতের গ্রাহক হয়রানি বন্ধের দাবিতে স্মারকলিপি

বাঁশখালী টাইমস: বাঁশখালী উপজেলায় পল্লী বিদ্যুতের সাম্প্রতিক সময়ের লোডশেডিংয়ে যন্ত্রণায় দিনাতিপাত করছেন হাজার হাজার মানুষ।…

4 days ago
  • শীর্ষসংবাদ

কোরবানি আল্লাহর সন্তুষ্টি অর্জনের সোপান: মুফতি শামসুদ্দীন জিয়া

'আল্লাহর হুকুম পালনের নিমিত্তে কোরবানি আদায় হচ্ছে মহান আল্লাহ পাকের সন্তুষ্টির অর্জনের অন্যতম সোপান। প্রত্যেক…

4 days ago
  • শীর্ষসংবাদ

বাণীগ্রাম স্বাস্থ্য কেন্দ্রে স্বাস্থ্যসেবা নিশ্চিতের দাবিতে সালাহউদ্দীন কামালের চিঠি

বাঁশখালী টাইমস: সাধনপুর ইউনিয়নে ১৮৮২ সালে প্রতিষ্ঠিত বাণীগ্রাম ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র দীর্ঘদিন…

4 days ago