তরুণ উদ্যোক্তা হিসেবে ‘ধ্রুবতারা অ্যাওয়ার্ড’ পেলেন বাঁশখালীর সোমেন কানুনগো

তাফহীমুল ইসলাম, বাঁশখালী- তরুণ উদ্যোক্তা হিসেবে ধ্রুবতারা অ্যাওয়ার্ড পেলেন বাঁশখালীর সন্তান সোমেন কানুনগো। গতকাল
জাতীয় পুরস্কার প্রাপ্ত দেশের শ্রেষ্ঠ সামাজিক সংগঠন ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন-এর উদ্যোগে তাকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে ফাউন্ডেশনের বিশ বছর পূর্তি উপলক্ষে ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অমিয় প্রাপন চক্রবর্তীর সভাপতিত্বে এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার অন্তু কুমার রায়-এর সঞ্চালনায় আয়োজিত এই অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, বিশেষ অতিথি হিসেবে, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ উপ-কমিশনার বিজয় বসাক, শেঠ প্রপার্টিজের ডিরেক্টর সোলায়মান আলম শেঠ প্রমুখ উপস্থিত ছিলেন।

দেশের বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্মীকৃতিস্বরূপ নয়জনকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। করোনাকালে সাধারণ মানুষের জন্য নিরলস কাজ করে যাওয়া তরুণ ফারাজ করিম চৌধুরী, ইয়ুথ বিজনেস ক্যাটাগরিতে পিএইচপি অটোমোবাইল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আখতার পারভেজ চৌধুরী, ডক্টর ক্যাটাগরিতে চট্টগ্রাম ফিল্ড হসপিটালের প্রতিষ্ঠাতা ডা. বিদ্যুৎ বড়ুয়া, মিডিয়া ক্যাটাগরিতে চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, পুলিশ ক্যাটাগরিতে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মো. মহসীন, তরুণ উদ্যোক্তা তানভীর শাহরিয়ার রিমনসহ মোট ০৯ জনকে বিভিন্ন ক্যাটাগরিতে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল এই অ্যাওয়ার্ড তুলে দেন।

উল্লেখ্য, সোমেন কানুনগো তরুণ উদ্যোক্তা হিসেবে এবং উদ্যোক্তা সৃষ্টিতে দীর্ঘদিন কাজ করে আসছেন। উদ্যোক্তা হিসেবে পেয়েছেন নানা স্বীকৃতিও। তিনি বাঁশখালীর সাধনপুর ইউনিয়নের সন্তান।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.