তরুণরা হয়ে উঠুক ‘গ্লোবাল সিটিজেন’: রাহবার আলম আনওয়ার

BanshkhaliTimes

বিখ্যাত ইন্টারভিউ বিশেষজ্ঞ, জেএফ বাংলাদেশ লিমিটেডের সিইও বাঁশখালীর কৃতিসন্তান রাহবার আলম আনওয়ার বলেন-‘তরুণদের হতে হবে গ্লোবাল সিটিজেন। লোকালি বেড়ে উঠলেও আমাদের চিন্তা-চেতনা ও যোগ্যতা অর্জনের মান হতে হবে বিশ্বমানের। ব্যবসা, ক্যারিয়ার কিংবা চাকুরিবাজারে নিজেকে উপযোগী করে গড়ে তুলতে সাধনা-অধ্যাবসায়ের বিকল্প নেই। শুধু যোগ্যতা অর্জন করলেই হবে না; যথাস্থানে যোগ্যতা প্রমাণের কৌশলও রপ্ত করতে হবে। চাকুরির শুরুর দিকে ছোট-বড়, কাছে-দূরে এসব না ভেবে কাজে লেগে থাকে উচিৎ।

গত ১৩ আগস্ট ২০২১ ইং বাঁশখালী টাইমস আয়োজিত’ ‘বর্তমান বিশ্ব পরিস্থিতিতে ক্যারিয়ার ভাবনা ও প্রস্তুতি’ শীর্ষক ওয়েবিনারে আমন্ত্রিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাঁশখালী টাইমসের নির্বাহী সম্পাদক আরকানুল ইসলামের গ্রন্থনা ও পরিকল্পনায় বাঁশখালী টাইমস সম্পাদক আবু ওবাইদা আরাফাতের সার্বিক তত্ত্বাবধানে লাইভ ওয়েবিনার সঞ্চালনা করেন মাহবুব ছোবহান চৌধুরী।

অনুষ্ঠানে আমেরিকার বোস্টন থেকে যুক্ত হয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক মালয়েশিয়ার সিইও ও ব্যবস্থাপনা পরিচালক বাঁশখালীর কৃতিসন্তান আবরার আলম আনওয়ার। তিনি বলেন- ‘মূল্যবান হিসেবে গড়ে তুলতে তরুণদের প্রতিনিয়ত কাজ করতে হবে, শিখতে হবে। কাজের প্রতি একাগ্রতা, আন্তরিকতা ও সৃজনশীলতা থাকলে অনেক দূর এগিয়ে যাওয়া সম্ভব।’

পরিবর্তিত বিশ্বে চাকুরিবাজার, ক্যারিয়ার ভাবনা ও ইন্টারভিউতে সফল হওয়ার নানা পরামর্শ-কৌশলে সমৃদ্ধ এই অনুষ্ঠান দেশ-বিদেশের অসংখ্য দর্শক সরাসরি উপভোগ করেন।
প্রেস বিজ্ঞপ্তি

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.