ঢাকায় আস্থা ফিডের বর্ণাঢ্য শুভ যাত্রা

BanshkhaliTimes

ডেস্ক নিউজ: গুণগতমানের পোলট্রি, মৎস্য ও প্রাণিজাত ফিড উৎপাদন ও সরবরাহের মাধ্যমে খামারিদের আস্থা অর্জন এবং সেটিকে টেকসইভাবে ধরে রাখার প্রত্যয় নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এ উপলক্ষ্যে শনিবার (৩১ অক্টোবর) রাজধানীর উত্তরার ৭ নং সেক্টরে কোম্পানিটির নতুন কর্পোরেট অফিসে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংক লিমিটেড –এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম রিয়াজুল করিম, এফসিএমএ । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংক লিমিটেড –এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল জব্বার চৌধুরী; আমানত শাহ গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড -এর স্পন্সর ডিরেক্টর ও চেয়ারম্যান (নির্বাহী কমিটি) এবং মিডল্যান্ড ব্যাংকের পরিচালক আলহাজ্ব মোহাম্মদ হেলাল মিয়া।
ইব্রাটাস ট্রেডিং কোম্পানির সহকারি ব্যবস্থাপক আবদুল আহাদ চৌধুরীর কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। এরপর স্বাগত বক্তব্য রাখেন আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ এর ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন খান। তিনি করোনা মহামারি উপেক্ষা করে অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য আগত অতিথিদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
প্রধান অতিথি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড –এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম রিয়াজুল করিম এফসিএমএ বলেন, আমরা আস্থা ফিডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকের ওপর প্রথম দেখাতেই আস্থা রাখতে পেরেছি। তাদের কর্মপরিকল্পনা এবং মার্কেটিং স্ট্যাটেজিতে আমরা অভিভূত। নামের মতো কাজেও তারা প্রমাণ দিবেন এবং দেশের পোলট্রি ও প্রাণিসম্পদ খাতে একটি স্বতন্ত্র অবস্থান তৈরি করতে পারবে বলে আমাদের বিশ্বাস।
অনুষ্ঠানের বিশেষ অতিথি আমানত শাহ গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড -এর স্পন্সর ডিরেক্টর ও চেয়ারম্যান (নির্বাহী কমিটি) এবং মিডল্যান্ড ব্যাংকের পরিচালক আলহাজ্ব মোহাম্মদ হেলাল মিয়া বলেন, ব্যবসায় সততা এবং পরিশ্রম বলে দুটো যে গুরুত্বপূর্ণ বিষয় থাকা উচিত তা আস্থা ফিড পরিচালনা পর্ষদের রয়েছে। প্রিমিয়ার ব্যাংককে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ব্যাংকটির পরিচালন পর্ষদের চয়েজ (পছন্দ) ভালো। কারণ, তাঁরা ব্যাংকের টাকা বিনিয়োগের জন্য সঠিক ও যোগ্য লোকদের সিলেক্ট করতে পেরেছে।

প্রিমিয়ার ব্যাংক লিমিটেড –এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল জব্বার চৌধুরী বলেন, আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ নামের সাথে কর্মের মাধ্যমে সেটির প্রমাণ দিবেন বলে আমরা বিশ্বাস করি। এ সময় তিনি দেশের চাহিদা মিটিয়ে পোলট্রি ও প্রাণিজাত পণ্য বিদেশে রপ্তানি হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।

অনুষ্ঠানের সভাপতি এবং আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান মোশারফ হোসেন চৌধুরী বলেন, ‘আস্থা’ শুধু নামেই নয়, কর্মে ও গুণে যাতে এদেশের খামারিদের আস্থা অর্জন করতে পারে সে লক্ষ্য নিয়ে আমরা কাজ করছি। আস্থা ফিড শুধু তথাকথিত ফিড কোম্পানি হিসেবে পরিচিতি লাভ করবে না; এটি আস্থা নামের মর্যাদা রক্ষা করে খামারি ও ছাপান্ন হাজার বর্গমাইলের দেশের গণ-মানুষের আস্থায় সুপ্রতিষ্ঠিত হবে ইনশাল্লাহ। এ সময় তিনি আস্থা ফিডের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে বিশদ আলোচনা করেন।
এছাড়াও অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ এর প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) এম.এ. মালেক। এ সময় তিনি আস্থা ফিডের পথচলার সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সামি করিম, হেড অব এসএমই মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, হেড অব সিআরএম শাহাদাত হোসেন, হেড অব ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন মো. তারেক উদ্দিন, হেড অব করপোরেট মো. জামিল হোসেন, হেড অব আরএমজি ডিভিশন হাসানুল হোসাইন, হেড অব করপোরেট সিআরএম আনিসুল কবির, দিলকুশা ব্র্যাঞ্চের ম্যানেজার আবদুল বাতিন চৌধুরী, মহাখালী ব্র্যাঞ্চের ম্যানেজার রানা আবদুল্লাহ আল মাহমুদ আবসার, ইব্রাটাস ট্রেডিং কোম্পানির জেনারেল ম্যানেজার সৈয়দ আরিফুল হক সুমন প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটিতে সঞ্চালকের ভূমিকা পালন করেন ইব্রাতাস ট্রেডিং কোম্পানির ব্যবস্থাপক (প্রশাসন) রাদিয়া ইসলাম।
আস্থা ফিড এবং ইব্রাতাস ট্রেডিং কোম্পানির নতুন কর্পোরেট অফিসের ঠিকানা: বাড়ী # ০৩, রোড# ২৬, সেক্টর#০৭, উত্তরা, ঢাকা।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.