BanshkhaliTimes

ডুসাবের নতুন কমিটি

BanshkhaliTimes

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত বাঁশখালী উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব বাঁশখালী (ডুসাব)-এর নতুন আংশিক কমিটি গঠন করা হয়েছে। সদ্য সাবেক কমিটির সভাপতি ফায়সাল মাহমুদ এবং সাধারণ সম্পাদক রায়হান মাহবুব স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটিতে তালুকদার মোহাম্মদ ফুরকানকে (২০১৬-২০১৭ সেশন) সভাপতি, এবং আব্দুর রহমান (২০১৭-২০১৮ সেশন) কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

আগামী এক বছরের জন্য এই কমিটি মনোনয়নের পূর্বে ডুসাবের ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ডুসাবের উপদেষ্টাবৃন্ধ ও শুভাকাঙ্ক্ষীরা।

BanshkhaliTimes

উপদেষ্টা মন্ডলীদের মধ্যে আছেন এস.এম রিয়াজ উদ্দিন সুমন- সদস্য, আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটি বাংলাদেশ আওয়ামীলীগ; সাবেক সহ-সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদ, কাজী মুহাম্মাদ জামশেদ – সহকারী অধ্যাপক আই.বি. ঢাবি। মহি উদ্দিন -অডিটর, মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক এর কার্যালয়। আহাদুল ইসলাম তালুকদার-অফিসার, ইসলামী ব্যাংক বাংলাদেশ। রিন্টু বড়ুয়া-উপ ধর্ম বিষয়ক সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদ। দিদারুল আলম-সহ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদ।
গোলাম কিবরিয়া- ন্যাশনাল কন্সাল্টেন্ট, ভিউসনিক।

সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, ‘আমাদের ওপর আস্থা রেখে সকলের মতামতের ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ের সিনিয়র ভাইয়েরা যে দায়িত্ব অর্পন করেছেন আমি সর্বাত্মক চেষ্টা করব শতভাগ নিষ্ঠা ও একাগ্রতার সাথে দায়িত্ব পালন করতে, ভ্রাতৃত্ব ও পরামর্শের মাধ্যমে সংগঠনকে গতিশীল করতে। আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.