BanshkhaliTimes

টেক্সটাইল ক্লাব পিসিআইইউ’র নতুন নির্বাহী কমিটি গঠিত

BanshkhaliTimes

পোর্টসিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং শিক্ষার্থীদের সংগঠন টেক্সটাইল ক্লাব পিসিআইইউ’র নতুন নির্বাহী কমিটি গঠিত হয়েছে।

বার্ষিক সাধারণ সভা ও বিদায় অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে গত ১৩ মে ২০২২ তারিখে নগরীর একটি রেস্টুরেন্টে ২০২১-২২ সেশনের কর্মযজ্ঞ সম্পন্ন হয়। অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে ২০২২-২৩ সেশনের নতুন নির্বাহী কমিটি ঘোষণা করেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট ও টেক্সটাইল ক্লাব পিসিআইইউ’র চেয়ারম্যান শেখ শাহ আলম।

BanshkhaliTimes

এসময় উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা সোহেল খান, সাবেক সভাপতি আবদুল্লাহ আল মাসুম, আবদুল্লাহ আল ইব্রাহিম, সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন।

ক্লাবের নবনির্বাচিত দায়িত্বশীলরা হলেন- সভাপতি পদে ফাহিম বিন আহমেদ, সাধারণ সম্পাদক পদে হক ইবনে আজোহান আব্রার, সহসভাপতি আব্দুর সবুর সাজ্জাদ, শরিফুল ইসলাম সুজন, আসমাত উল্লাহ তাহসিন ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে আবু হুরাইরা ইসফাক, অন্বেষ ভট্টাচার্য্য, নওশিন সাদিয়া।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক হাসনাত হামিদুর, সহ সাংগঠনিক সম্পাদক মোসলেহ উদ্দিন তাওসীফ, সাইফুদ্দীন জাবেদ ও সাহিন আক্তার।

অর্থ সম্পাদক রিয়াজ আহমেদ, সহ অর্থ সম্পাদক ফাহিম মুনতাসীর, সুদীপ্ত দাস জয় ও নুরুল আফসার খালেদ।

অফিস সম্পাদক আফিয়া শামা বৃন্তা, সহ অফিস সম্পাদক তাসনিয়া আহমেদ সিপা, সৌম্য বড়ুয়া, মোহাম্মদ আশিকুর রহমান ও এনামুল হক অভি।
এইচ.আর.ডি সম্পাদক মেহেদী হাসান ভুঁইয়া, সহ এইচ.আর.ডি সম্পাদক মাসরুর উশ শাহীদ ফাতেমা ইসরাত প্রাপ্তি ও মোহাম্মদ নাফিস কামাল চৌধুরী।
ইভেন্ট সম্পাদক জয়দীপ কানুনগো, সহ ইভেন্ট সম্পাদক ফরহাদ উল্লাহ অভি, নওশিন জাহান, পাপ্পু চৌধুরী ও হিমু শর্মা।
শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক রিজভী আহমেদ, সহ শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক নাহিন বিন জাফর, ইপা শীল, মোহাম্মদ আবিদ হোসেন ও সুরেনজীত বিশ্বাস।

প্রকাশ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নিলয় ভট্টাচার্য্য, সহ প্রকাশ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তাইসির করিম সানজিদা আক্তার প্রমি, মইনুল হোসেন মামুন, মোহাম্মদ আব্দুল আহাদ।
ক্রীড়া বিষয়ক সম্পাদক রবিন বড়ুয়া, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক সুব্রত মহাজন, মেহেদি হাসান ছোটন, সাকিব উল্লাহ ওসমানি বাপ্পা চক্রবর্তী।
সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক
সাইফুল্লাহ মোহাম্মদ আয়দিদ, সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক উৎপলাবন্না বড়ুয়া তুরণা, সাবরিনা মুসতারিন ও নোমান হাসান ছোটন।

প্রশাসনিক বিষয়ক সম্পাদক জয় দে, সহ প্রশাসনিক বিষয়ক সম্পাদক হেলাল উদ্দীন, শেখ তামিরুল ইসলাম চৌধুরী ও শ্রীনাথ দাস।

অফিসিয়াল ফটোগ্রাফার নীলাদ্রি সেন, জুবায়ের আহমেদ সাকিব এবং এক্সিকিউটিভ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন সাইফুল হক, মোহাম্মদ হোসেন মারুফ, কানিজ ফাতিমা, নওশিন নুর রেনু, গোলাম রাসুল ফাইসাল, শতাব্দী রাণী সরকার, ফারদিন শাহরিয়ার ইফতি, মোহাম্মদ সাগর মিয়া
মিলু দাস প্রমুখ।
এতে ক্লাবের বিদায়ী ও নিবেদিত সদস্যদের বেস্ট এফোর্ড এওয়ার্ড সম্মাননা ও সকল সদস্যদের হাতে মানপত্র তুলে দেয়া হয়।

প্রেস বিজ্ঞপ্তি

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top