জামাত শিবিরের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ

মোহাম্মাদ আলী হোছাইন, চাম্বল  : গতকাল বৃহস্পতিবার বাঁশখালীর গণমানুষের নেতা, বাঁশখালী উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সাধারণ সম্পাদক, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ এর শ্রমবিষয়ক সম্পাদক জননেতা খোরশেদ আলম খোরশেদ ভাইয়ের নির্দেশে বাঁশখালী উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা দুপুরে জামাত-শিবিরের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

দলীয় সূত্রে জানা গেছে, বাঁশখালী উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা বৃহস্পতিবার বেলা সাড়ে ০৪ টার দিকে পুকুরিয়া চাঁদপুর বাজার মোড়ে সমবেত হন। সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলে নেতৃত্ব দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের মেধাবী ছাত্রনেতা,বাঁশখালী পৌরসভা ও উপজেলা ছাত্রলীগের সৃজনশীল ছাত্রনেতা আতাউল্লাহ আল আজাদ। মিছিলটি পুকুরিয়ার প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুকুরিয়া চৌমুনীর মোড়ে গিয়ে শেষ হয়।

পরে বাঁশখালী উপজেলা আওয়ামী যুবলীগ নেতা মোঃ ছপুরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের মেধাবী ছাত্রনেতা,বাঁশখালী পৌরসভা ও উপজেলা ছাত্রলীগের সৃজনশীল ছাত্রনেতা আতাউল্লাহ আল আজাদ । এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাঁশখালী উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ সোহেল ও বাঁশখালী উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ দাউদ মানিক, জিয়া উদ্দিন আরিফ প্রমুখ। সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে বলেন স্বাধীনতাবিরোধী জামাত-শিবিরের ধর্মবিরোধী, অপতৎপরতাসহ বিএনপির দেশবিরোধী সকল প্রকার নৈরাজ্যের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য মুক্তিযুদ্ধের পক্ষের সর্বস্তরের মানুষদের সজাগ থাকার আহ্বান জানান।

Prottasha-Coaching

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.