জলদীর সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল লতিফের মৃত্যু, বিভিন্ন মহলের শোক

BanshkhaliTimes

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: বাঁশখালী জলদী ইউপির (বর্তমান পৌরসভার) সাবেক চেয়ারম্যানের বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল লতিফ ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি…রাজিউন । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় চট্টগ্রাম আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে বলে জানান তার ছোট ভাই এম মনছুর আলী । তিনি বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন । প্রবীণ এই আওয়ামী লীগ নেতা ১৯৯১ সালে তৎকালীন চট্টগ্রামের বাঁশখালী জলদী ইউপি থেকে চেয়ারম্যান নির্বাচিত হন। ৭ ভাই ৪ বোনের মধ্যে তিনি সবার বড়। মৃত্যুকালে স্ত্রী, ৪ মেয়ে ও ২ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।
তাঁর মৃত্যুতে বাঁশখালীর সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি, সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরী, সাবেক সিটি মেয়র ও সাংসদ আলহাজ্ব মাহমুদুল ইসলাম চৌধুরী, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আব্দুল্লাহ কবির লিটন, দক্ষিন জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক আলহাজ্ব মুজিবুর রহমান সিআইপি, উপজেলা চেয়ারম্যান চৌধুরী মুহাম্মদ গালীব সাদলী,পৌর মেয়র সেলিমুল হক চৌধুরী,সাবেক মেয়র আলহাজ্ব শেখ ফখরুদ্দিন চৌধুরী, সাবেক মেয়র আলহাজ্ব কামরুল ইসলাম হোসাইনী,সাবেক ভাইস চেয়ারম্যান মৌলভী নুর হোসেন,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শ্যামল কান্তি দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী,আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন,এডভোকেট তোফাইল বিন হোসাইন, হামিদ উল্লাহ সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল লতিফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।
আগামীকাল শুক্রবার (২৫ ডিসেম্বর) সকাল ১১ টায় জলদী মখজনুল উলুম (বাঁশখালী বড় মাদ্রাসার) মাঠ প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.